কুমিল্লায় কাউন্সিলর খুনের মামলায় অস্ত্রের জোগানদাতাসহ ৬ আসামি কারাগারে

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লা সিটি করপোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা খুনের ঘটনায় গ্রেফতারকৃত ৬ আসামিকে জবানবন্দি শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আসামিদের মধ্যে এজাহারনামীয় আসামি আলম মিয়া, আশিকুর রহমান রকি, মাসুম ও জিসানকে শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকালে, এজাহার বহির্ভূত আসামি অস্ত্রের জোগানদাতা এমরান হোসেন রিশাতকে বৃহস্পতিবার রাতে ও তার সহযোগী নাজিম প্রকাশ ওরফে পিচ্চি নাজিমকে বুধবার রাতে পৃথক স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি’র এলআইসি টিমের প্রধান এসআই পরিমল চন্দ্র দাস।

পুলিশ জানায়, কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহা খুনের মামলার এজাহারনামীয় আসামি আলম মিয়া, আশিকুর রহমান রকি, মাসুম ও জিসানকে আদালতের মাধ্যমে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে ওই চার আসামিকে শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। রিমান্ডে থাকাকালে তারা কাউন্সিলরসহ জোড়া খুনের বিষয়ে পুলিশকে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের বক্তব্য এবং পূর্বে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়া আসামিদের বক্তব্যসমূহও যাচাই-বাছাই করা হচ্ছে বলে জানান। ওই ৪ আসামিকে পুনঃরিমান্ড বা জবানবন্দি রেকর্ডের জন্য শুক্রবার কোনো আবেদন করা হয়নি।

আরও পড়ুন: খেলনা পিস্তল দিয়ে র‍্যাবকে হুমকি, আটক ৩ মাদকব্যবসায়ী

এ ঘটনায় দায়ের করা মামলার এজাহারনামীয় প্রধান আসামি শাহ আলম ২ ডিসেম্বর গভীর রাতে এবং এর আগে ৩০ নভেম্বর গভীর রাতে ৩ নম্বর আসামি সাব্বির হোসেন ও ৫ নম্বর আসামি সাজন পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

উল্লেখ্য, ২২ নভেম্বর বিকালে নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় কাউন্সিলরের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থানকালে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে মুখোশ পরিহিত সন্ত্রাসীরা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply