শাহরুখ খানের প্রাণ বাঁচিয়েছিলেন কাজল!

|

খাদে পড়া থেকে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে রক্ষা করেছিলেন কাজল। ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে এ খবর। রোহিত শেট্টির দিলওয়ালে সিনেমার শ্যুটিং ইউনিটে ঘটে এই ঘটনা।

নিকলি হ্যায় দিল সে ইয়ে দুয়া, রং দে তু মোহে গেরুয়া— গানটিতেই শাহরুখ-কাজলের জাদু আর মুখে মুখে ফেরা অরিজিৎ সিংহের দরাজ গলা। আর এই গানের শ্যুটিংয়েই প্রাণ যেতে পারত শাহরুখ খানের। কিন্তু তার পর্দার প্রেমিকা কাজলই তাকে বাঁচিয়ে দিয়েছিলেন।

ওই সিনেমার রোমান্টিক গান গেরুয়া’র শ্যুটিং চলছিল খাদে ঘেরা পাহাড়ি গুহা, জলপ্রপাতের সামনে; চোখজুড়োনো লোকেশনে। এবড়োখেবড়ো পাহাড়ি জমিতেই ক্যামেরাবন্দি হচ্ছিলেন তারা। নাচের মহড়া দেওয়ার সময়ে আচমকাই ঘটে চরম বিপত্তি। নাচের স্টেপ অনুযায়ী পিছোতে গিয়ে শাহরুখ পা ফস্কে পড়েই যেতেন অতল খাদে। পরক্ষণেই একেবারে ঠিক সময়ে তার হাত ধরে ফেলেন কাজল। একটানে তুলে আনেন বিপদের মুখ থেকে। আর তাতে সম্বিত ফিরে পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলে গোটা ইউনিটও।

পরে গেরুয়া গানটি তৈরি নিয়ে একটি ভিডিওতে ওই রুদ্ধশ্বাস মুহূর্তের গল্প শুনিয়েছেন কাজল। বলেছেন কিং খানও। বহু বছরের বন্ধু এবং পর্দার প্রেমিকাকে বারবার কৃতজ্ঞতা জানিয়েছেন শাহরুখ। বলিউড বাদশা কাজলকে সোজাসুজি বলেছেন, আমি তোমার কেনা হয়ে রইলাম, এ জীবন এখন থেকে তোমারই নামে লেখা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply