নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রাক চাপায় জবি শিক্ষার্থীর মৃত্যু

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ইটবাহী একটি ট্রাক চাপায় সাবরিনা আক্তার মিতু (২২) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সোনাইমুড়ী পৌরসভার রামপুর মোল্লা বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাবরিনা আক্তার মিতু সোনাইমুড়ীর বজরা ইউনিয়নের শীলমুদ গ্রামের ভুঁইয়া বাড়ির মর্তুজা ভুঁইয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকায় যাওয়ার উদ্দেশে আল বারাকা বাস কাউন্টার থেকে একটি টিকেট নেন মিতু। দুপুর সাড়ে ১২টার দিকে নানার বাড়ি রামপুর থেকে বের হয়ে বাস কাউন্টারের উদ্দেশে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন তিনি। এসময় কুমিল্লা থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি ইটবোঝাই মিনি ট্রাক তাকে চাপা দেয়।

আরও পড়ুন: এত ভিড়েও কক্সবাজারে হোটেল রুম খালি!

এতে ট্রাকে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মিতু। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। কিন্তু ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল বলেন, আটককৃত ট্রাক ও নিহতের লাশ হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ঘটনায় একটি মামলা দায়ের করা হবে পলাতক ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply