নিজের থেকে সুন্দরী হওয়ায় বিয়েতে বান্ধবীকে দাওয়াত দিলেন না মডেল

|

ছবি: সংগৃহীত।

জীবনের গুরুত্বপূর্ণ দিন বিয়ে। বিশেষ এই দিনটিতে সবাই তাদের প্রিয়জন ও কাছের মানুষ এবং বন্ধু-বান্ধবদের দাওয়াত দেয়। কিন্তু সম্প্রতি ব্রিটিশ সংবাদপত্র ডেইলি স্টারে প্রকাশিত এক খবরে জানা যায়, নিজের বান্ধবীকেই বিয়েতে ডাকলেন না পাত্রী। কারণটা খুবই অদ্ভুত।

অনেকেই ভাবতে পারেন, হয়তো তাদের মধ্যে ঝগড়া হয়েছিল। কিন্তু আসল ঘটনা ভিন্ন। প্রিয় বান্ধবীর বিয়ের জন্য স্পেশাল গাউন অর্ডার করেছিলেন ২১ বছরের অ্যালেনা ইলডিজ। তিনি একজন নামী মডেলও। কিন্তু ওই সুন্দর গাউনটা বানিয়েই যেন সব বিগড়ে দিলেন অ্যালেনা। কারণ পোশাকটি পরে এতই সুন্দর লাগছিল তাকে, যে বান্ধবী নিজের বিয়েতেই তাকে আর ডাকলেন না।

কারণ তার মনে হয়েছিল বিয়েতে অ্যালেনা এলে, তার থেকে বেশি সুন্দর লাগবে অ্যালেনাকে। এমনটাও যে ঘটা সম্ভব, তা হয়তো অ্যালেনা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা শেয়ার না করলে জানা যেত না। অনেকেই অনেককে ঈর্ষা করেন। প্রিয় বন্ধুদের মধ্যেও এমনটা ঘটে থাকে। কিন্তু তাই বলে সরাসরি নিজের বিয়েতে আমন্ত্রণ বাতিল করে দেয়ার ঘটনা বিরল।

আরও পড়ুন: বানরের প্রতিশোধ: ১ খুনের বদলা নিতে ২৫০ খুন!

বান্ধবীর বিয়ের জন্য ভালোমতোই প্রস্তুতি সেরে রেখেছিলেন ২১ বছরের অ্যালেনা। কিন্তু হঠাৎ করে বান্ধবীর এমন আচরণে স্বভাবতই ‘হতবাক’ হয়ে যান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply