একসাথে কাজ করে নাসিক নির্বাচনে বিজয় নিশ্চিত করতে হবে: প্রধানমন্ত্রী

|

ফাইল ছবি

সবাই একসাথে কাজ করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয় নিশ্চিত করতে হবে- এমন নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটির সদস্যদের সঙ্গে কেন্দ্রীয় কমিটির বৈঠক শেষে এ কথা জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। বলেন, যে কোনো মূল্যে বিএনপি সমর্থিত প্রার্থীকে প্রতিহত করতে হবে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে ধানমণ্ডিতে জেলা ও মহানগর কমিটির সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের বৈঠক। এক পর্যায়ে যাতে ভিডিওকলে যোগ দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভা শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক জানান, দল মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে একসঙ্গে কাজ করার নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, তিনি আমাদের প্রার্থীকে আবারও দোয়া করে দিয়েছেন। এবং একসাথে কাজ করে বিজয় সুনিশ্চিত করতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। এ সময় ব্যক্তিগত বিরোধের বিষয়ে প্রকাশ্যে কথা না বলতেও সতর্ক করেন নানক।

এদিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভি জানান, নৌকা প্রতীকের পক্ষে কাজ করা নিয়ে কোনো বিভেদ নেই দলে। নাসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নেতৃত্বের প্রতিযোগীতা থাকতেই পারে, তবে ইলেকশনের মাঠে আমরা একসাথে কাজ করে এসেছি। জনগণের জন্যই কাজ করেছি নারায়ণগঞ্জে। দলমতের ঊর্ধে উঠে কাজ করেছি। স্থানীয় সরকার নির্বাচনে তারা নিশ্চয়ই এ ব্যাপারগুলো দেখবেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারির সিটি নির্বাচনকে সামনে রেখে ২৪ ডিসেম্বর নারায়ণগঞ্জে যৌথ কর্মীসভা করার ঘোষণাও দেয়া হয়।



/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply