অভিনয় থেকে মাহির সরে যাওয়ার গুঞ্জন!

|

ছবি: সংগৃহীত।

রিয়েল লাইফ কিংবা রিল লাইফে সম্প্রতি বেশ আলোচিত নাম মাহিয়া মাহি। গুঞ্জন উঠেছে লাইট, ক্যামেরা অ্যাকশনের মায়া ত্যাগ করছেন বাংলা সিনেমার এই অভিনেত্রী! যদিও তিনি নিজে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু প্রশ্ন উঠেছে, ওমরাহ থেকে ফিরে মাহিয়া মাহি কি ধর্মের পথেই হাঁটতে চান জীবনের বাকিটা পথ?

এমন প্রশ্নের কারণ আছে অবশ্য। সবকিছু চূড়ান্ত থাকার পরও অভিনয় করছেন না ‘কাগজের বৌ’ নামের ওয়েব সিনেমায়। যে খবর তিনি নিজেই প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার জানা গেল, শুধু কাগজের বৌ নয়; শুটিং শুরু করেও আরও এক সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।

চলচ্চিত্রের অনেকে মনে করছেন, ওমরাহ থেকে ফিরে ধর্মের পথেই হয়তো জীবনের বাকিটা সময় কাটাতে চান মাহি। গুঞ্জন চলছে, রুপালি পর্দার অগনিত গল্পের সমাপ্তির সাক্ষী মাহিয়া মাহি এবার সমাপ্তি টানছেন জীবনের গল্পে। হয়তো তাই এড়িয়ে চলছেন লাইট-ক্যামেরার মায়াবী আবেশ। এমন গুঞ্জনেই উত্তাল ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রি।

মাহিয়া মাহি নামের গল্পের শুরুটা ২০১২ সালে। তখন ভালোবাসার রঙ সিনেমা দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু তার। পরের গল্পটা কেবলই ছুটে চলার। ৯ বছরের ক্যারিয়ারে রয়েছে তার ২৭টি সিনেমা। মুক্তির অপেক্ষায় আরও পাঁচটি সিনেমা।

বাংলা সিনেমায় যখন অভিনেত্রী বা নায়িকা সঙ্কট তখন মাহির এমন সিদ্ধান্তে চিন্তিত অনেক নির্মাতাই। সিনেমার দুর্দিনে আরও কিছু দর্শক হারাবে বাংলা সিনেমা, সেই শঙ্কায় এখন সিনেমা সংশ্লিষ্টরা। এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা জনপ্রিয়তার শীর্ষে থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রুপালি পর্দা থেকে। তবে কি মাহিয়া মাহিও হতে যাচ্ছেন এ প্রজন্মের শাবানা? আর কি কখনো মাহিয়া মাহি রুপালি পর্দায় রচনা করবেন না ভালোবাসার কোনো গল্প? কেবল জীবন গল্পের ভালোবাসাতেই কি পেরিয়ে যাবে বাকি বসন্তগুলো? এসব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ঢালিউডে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply