পাপনের সাথে কথা বলেই সিদ্ধান্ত জানাবেন আকরাম খান

|

কথা বলছেন আকরাম খান।

পারিবারিক কারণে বিসিবির গুরুত্বপূর্ণ পদ থেকে সরে দাঁড়াতে চান আকরাম খান। ৮ বছর কাজ করার পর একটু বিরতি নিতে চান তিনি। তবে আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পরামর্শ অনুসরণ করবেন ১৯৯৭ সালের আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান। আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিসিবিতে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান।

বিসিবিতে উপস্থিত সাংবাদিকদের আকরাম খান বলেন, আজ আমি কোনো কথা বলতে চাইনি। তবে আপনারা সবাই চলে এসেছেন বলে জানিয়ে রাখি, পারিবারিক কারণে নিজের ব্যাপারে কিছু সিদ্ধান্তের পরিকল্পনা করেছি আমি। ৮ বছর যাবত ক্রিকেট অপারেশন্সে ছিলাম, আমার অভিভাবক নাজমুল হাসান পাপনের সহযোগিতা পেয়েছি সবচেয়ে বেশি। ভালো-খারাপ সব সময়েই তিনি আমার পাশে ছিলেন। উনার সাথে আলাপ করে হয়তো আগামীকালের মধ্যে আমার সিদ্ধান্তের ব্যাপারে জানাতে পারবো। আমি আজ বোর্ড সভাপতিকে ফোন করেছি। তবে উনি ফোন রিসিভ করেননি। কথা হলেই আমি সিদ্ধান্ত নিতে পারবো। আর কাল তো বিসিবিতে সভাপতির সাথে দেখা হচ্ছেই। তাকে অবগত না করে কোনো সিদ্ধান্ত যেমন আমি নেবো না, তেমনি এ ব্যাপারে এখনই কিছু বলতে চাচ্ছি না।

এর আগে, গত সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে আকরামের স্ত্রী সাবিনা আকরাম ফেসবুক পোস্ট দিয়ে আকরাম খানের ক্রিকেট অপারেশন্স ছাড়ার কথা জানিয়েছেন। সাবিনা তার পোস্টে লিখেছেন, ‘ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছে আকরাম খান।’ সাবিনা আকরামের এই পোস্ট ঝড়ের বেগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সাথে সাথেই নিজের ফোন বন্ধ করে দেন আকরাম খান। যে কারণে ফোন করে তার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

১৯৯৭ সালের আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান ২০১৪ সালে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকেই তিনি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আগামী সপ্তাহে বিসিবির প্রথম বোর্ড সভায় ক্রিকেট অপারেশন্সের নতুন চেয়ারম্যানের নাম ঘোষিত হতে পারে।

আরও পড়ুন: বিসিবির গুরুত্বপূর্ণ পদ থেকে সরে দাঁড়াচ্ছেন আকরাম!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply