ছাত্রলীগ নেতার হাতে ফেনসিডিলের বোতল, ভিডিও ভাইরাল

|

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের ফেনসিডিল হাতে একটি ভিডিও এবং কয়েকটি স্থির চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছাড়িয়ে পড়েছে। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে উৎপল দাশসহ বেশ কিছু ফেসবুক আইডি থেকে এই ভিডিও ও ছবি প্রকাশ করা হয়।

তবে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের দাবি, এই ছবি কেউ এডিট করে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। ৩৫ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ফেনসিডিলের বোতল হাতে নিয়ে জনমানবহীন এলাকার একটি আম বাগানে হাঁটছেন ছাত্রলীগ সভাপতি নাহিদ শিকদার এবং মাদক সেবনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এসময় পাশ থেকে একজন বিষয়টি ভিডিও করছেন। এর আগেও নাহিদ শিকদারের বিরুদ্ধে চাঁদাবাজি এবং ছিনতাইয়ে সহযোগিতার অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে একাধিক সংবাদ প্রাচারিত ও প্রকাশিত হয়।

নাম প্রকাশ না করার শর্তে এক ছাত্রলীগ নেতা অভিযোগ করেন, আমার রাজনৈতিক জীবনের শুরু থেকে দলের জন্য কাজ করছি। কিন্তু ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার আমাকে দলীয় পদ দিবে বলে মোটা অংকের টাকা অফার দেয়। বিষটি নিয়ে আমি অত্যন্ত হতাশ হয়েছি। টাকার বিনিময়ে আমি নেতা হতে চায় না। এধরণের নেতা ছাত্রলীগের জন্য কলঙ্ক বয়ে আনবে বলে আমি মনে করি। তাই দ্রুত তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার মুঠোফোনে জানান, আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল আমার সম্মান নষ্টের জন্য মিথ্য প্রচারণা চালিয়ে আসছে। ভিডিওটির বিষয়ে জানতে চাইলে তিনি জানান, ভিডিওটি এডিট করা। দেখেন ভিডিওর মধ্যে কোনো সাউন্ড নাই। তাছাড়া ভিডিওটি ধীরে ধীরে চলছে এবং হাতের আঙ্গুল গুলো আমার নয়।

আরও পড়ুন: হবিগঞ্জে পুলিশের সাথে বিএনপি সমর্থকদের সংঘর্ষ

জেলা ছাত্রলীগের সাবেক সভপতি ও জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আরিফুর রেজা ইমন জানান, আমার দায়িত্বকালীন সময়ে নাহিদ শিকদার সহ-সভাপতি ছিলেন। তখন তার বিরুদ্ধে চাঁদাবাজি ছিনতাইসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ ছিল। কেন্দ্রীয় ছাত্রলীগের তৎকালীন সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট এ বিষয়ে অভিযোগ জানিয়ে কোনো প্রতিকার পায়নি। মাদক গ্রহণের ভিডিওটি দেখিছি। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বিষয়টি নিয়ে কেন্দ্রের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেনি।

প্রসঙ্গত জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন স্বেচ্ছায় পদত্যাগ করলে ২০২০ সালে ১০ ডিসেম্বর নাহিদ শিকদার চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব অর্পণ করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply