‘এইগুলিকে নারায়ণগঞ্জ শহর থেকে বের করে দিব’

|

সিনিয়র করেসপন্ডেন্ট:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের পক্ষে কাজ না করলে বিএনপির নেতা-কর্মীদের শহর ছাড়া করার হুমকি দিয়েছেন মহানগর বিএনপির সহসভাপতি আতাউর রহমান মুকুল।দলীয় নির্দেশনা না পেলে তৈমুর আলমের পক্ষে যারা কাজ না করার ঘোষণা দিয়েছেন তাদের ‘দালাল’ বলেও মন্তব্য করেছেন বিএনপির এ নেতা।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় নাসিক নির্বাচনকে কেন্দ্র করে ১২নং ওয়ার্ডে মহানগর বিএনপির আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সভায় আতাউর রহমান মুকুল বলেন, যারা এখনও আমাদের সাথে আসে নাই, তারা আমাদের চাইতেও বড় বিএনপি। তারা বলতেছে, কেন্দ্র তো বলে নাই, আমরা কেন নির্বাচন করবো, বাহানা দেখায়। এইগুলা হচ্ছে তাগো (আওয়ামী লীগ) দালাল। এইগুলি (বিএনপির নেতা-কর্মীরা) যদি না আসে তৈমুর ভাইয়ের নির্বাচন না করে এইগুলিকে নারায়ণগঞ্জ শহর থেকে বের করে দিব। এক দম সোজা কথা।’

এমন বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় মুঠোফোনে আতাউর রহমান মুকুল বলেন, দলের নেতাদের উদ্বুদ্ধ করার জন্যই তিনি বক্তব্যে অমন কথা বলেছেন। নেতা-কর্মীরা বিষয়টিকে ইতিবাচকভাবে নিয়েছে বলে দাবি তার।

এদিকে ‘বিএনপি নেতা-কর্মীদের শহরছাড়া’ করার হুমকি দিয়ে দেওয়া আতাউর রহমান মুকুলের বক্তব্যের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ক্ষোভ প্রকাশ করছেন বিএনপির নেতা-কর্মীরা।

বিএনপির একাধিক নেতা বলেন, যারা নারায়ণগঞ্জে রাজনীতি করছেন তারা সবাই জানেন তিনি কোন পরিবারের দালাল। গত জাতীয় সংসদ নির্বাচনের উদাহরণ টেনে বিএনপি নেতারা বলেন, দলের সমর্থিত ধানের শীষের প্রার্থীর বিরুদ্ধে তিনি প্রকাশ্যে বিরোধীতা করে মহাজোট সমর্থিত লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। সেলিম ওসমানের নির্বাচনী সভায় এক মঞ্চে দাঁড়িয়ে ভোটও চেয়েছিলেন বিএনপি নেতা আতাউর রহমান মুকুল।

এ প্রসঙ্গে জানতে চাইলে মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ূন বলেন, প্রথমত দল কোনো প্রার্থী দেয়নি। তাছাড়া দল প্রার্থী দিলেও পছন্দ না হলে তার পক্ষে কাজ না করতেই পারে কেউ। এইটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু কাজ না করলে তাকে শহরছাড়া করার হুমকি কেউ দিতে পারে না। এইভাবে বলা তার উচিত হয়নি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply