কক্সবাজারে নারী পর্যটক ধর্ষণের ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে স্বামী-সন্তান নিয়ে বেড়াতে এসে পর্যটক গৃহবধুর ‘সংঘবদ্ধ’ ধর্ষণের ঘটনায় মূল আসামি হিসেবে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩ জনসহ মোট ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে কক্সবাজার সদর মডেল থানায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। 

মামলা দায়েরের ব্যাপারটি নিশ্চিত করে কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জাজামান জানান, কক্সবাজারে নারী পর্যটক ধর্ষণের ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মামলার আসামিরা হলেন, আরিফুল ইসলাম আশিক, বাবু, ইসরাফিল হুদা জয় ও রিয়াজ উদ্দিন ছোটন। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশকে।

এর আগে, বুধবার (২২ ডিসেম্বর) রাত ২টার দিকে কক্সবাজারের জিয়া গেস্ট ইন এ অভিযান চালিয়ে এ মামলার অন্যতম আসামি হোটেল ম্যানেজার রিয়াজ উদ্দিন (ছোটন) কে আটক করে র‍্যাব। র‍্যাব -১৫ এর কমান্ডার মেজর মেহেদী হাসান বলেন, খবর পেয়ে স্বামী-সন্তান ও ভুক্তভোগীকে উদ্ধার করি। তদন্ত শুরু করেছি, এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুজনকে শনাক্ত করেছি। তাদের ধরতে অভিযান চলছে।

আরও পড়ুন: স্বামীর সাথে ধাক্কা লাগায় স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ: শনাক্ত ২ জন আটক

এর আগে, তুচ্ছ ঘটনায় ভুক্তভোগীর স্বামী-সন্তানকে জিম্মি করে ভুক্তভোগীকে দুই দফা ধর্ষণ করে ৩ যুবক। খবর পেয়ে র‍্যাব-১৫ কক্সবাজারের একটি দল ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে। পরে প্রাথমিক চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। 
 

 /এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply