৫ বছরের ছেলেকে নিয়ে উধাও গৃহবধূ

|

ছবি: সংগৃহীত।

পাঁচ বছরের ছেলেকে নিয়ে রহস্যজনকভাবে উধাও হয়ে গেলেন গৃহবধূ। উদ্বিগ্ন পরিবারের সদস্যরা। তবে তার নিখোঁজ হওয়ার পিছনে পরকীয়ার টান আশংকা করছেন প্রতিবেশীরা। আগেও একবার তিনি এভাবেই উধাও হয়ে গিয়েছিলেন। পরে নিজেই বাড়ি ফিরে আসেন। ভারতের পিংলা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর ভাই।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে ঘটনাটি ঘটেছে পিংলা থানার গোবর্ধনপুরে দনিচক গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, দনিচক গ্রামের বাসিন্দা সুদেষ্ণা সকালে তার পাঁচ বছরের ছেলে রাজকুমার মাইতিকে টিউশন পড়াতে নিয়ে যাবেন বলে বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর থেকেই তার মোবাইল ফোন সুইচড অফ বলে জানাচ্ছেন পরিবারের। কোনওভাবেই তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। দিনভর অপেক্ষার পরও সুদেষ্ণা বাড়ি না ফেরায় উদ্বেগ বেড়েছে পরিবারের অন্যান্য সদস্যদের।

পরিবার সূত্রে খবর, সুদেষ্ণার স্বামী গোপাল মাইতি কর্মসূত্রে হাওড়ায় থাকেন। তাকেও স্ত্রীর নিখোঁজের বিষয়ে জানানো হয়েছে। এই ব্যাপারে গৃহবধূর ভাই শুভঙ্কর সামন্ত বোনকে খুঁজে পেতে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। যদি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কেউ তার বোনের কোনও খোঁজ দিতে পারেন, এই আশায়। তিনি জানান, সকালে বোন ভাগ্নেকে নিয়ে টিউশন পড়ানোর নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকেই এখনও পর্যন্ত বাড়ি ফেরেনি।

আরও পড়ুন: স্বামীদের সময়ের অভাব, তাই রাজমিস্ত্রিদের সাথে পালান ২ জা

তবে ছেলেকে নিয়ে সুদেষ্ণার এই উধাও হওয়ার নেপথ্যে অনেকেই পরকীয়ার টান দেখছেন। প্রতিবেশীদের মধ্যে গুঞ্জন, এর আগেও একবার স্বামীর অনুপস্থিতিতে অন্য এক পুরুষের সাথে পালিয়ে গিয়েছিলেন সুদেষ্ণা। তারপর নিজেই ফিরে এসেছিলেন। এবার একেবারে ছেলেকে সাথে নিয়ে গিয়েছেন। তাদের অনুমান, হয়ত অন্য কারও সাথে সংসার বাঁধার কারণেই এভাবে পরিবার ছেড়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply