হত্যাচেষ্টা মামলায় মুন্সিগঞ্জ পৌর প্যানেল মেয়রকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মামুন নামের এক যুবককে হত্যার চেষ্টা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে মুন্সিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন সাগরকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মলেন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে মুন্সিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ভুক্তভোগী মামুনসহ তার স্বজন ও স্থানীয়রা এ সংবাদ সম্মলেন করেন।

ভুক্তভোক্তী মামুন দেওয়ান ও উপস্থিতরা জানান, গত ১৮ ডিসেম্বর সন্ধ্যায় পৌরসভার মুন্সিরহাট মাঠ থেকে মামুনকে বেশ কয়েকজন সন্ত্রাসী দিয়ে তুলে নিয়ে মারধর করে প্যানেল মেয়র ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর। পরে হত্যার উদ্দ্যেশ্যে চাপাতি দিয়ে মাথায় কোপ দেয় সাজ্জাদ। এতে গুরুতর জখম অবস্থায় মামুনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

আরও পড়ুন: কিশোরগঞ্জে মেম্বার পদে লড়ছেন দৃষ্টিপ্রতিবন্ধী ফালু মিয়া

এ ঘটনার পরদিন প্যানেল মেয়র সাজ্জাদকে প্রধান আসামি করে মামলা করেন মামুনের ভাই পাভেল দেওয়ান। তবে মামলা দায়ের হলেও পুলিশ এখন পর্যন্ত সাজ্জাদকে গ্রেফতার করছে না উল্লেখ করে মামুনের স্বজনদের দাবি, লোকজন দিয়ে তাদের পরিবারকে হুমকি দিচ্ছে সাজ্জাদ।

সংবাদ সম্মলনে মামুনের প্রতিবেশী ও শহর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান বাবুল লিখিত বক্তব্যে বলেন, সাগর বিভিন্ন সময় অন্যায় অত্যাচার অভিযোগ করলেও পুলিশ সে অভিযোগ নেয়নি। এলাকায় কিশোরগ্যাং, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজিসহ নানা রকমের অন্যায় চলছে। অর্ধশত লোকজন এপর্যন্ত সাজ্জাতের মারদরের শিকার হয়েছেন। পৌরসভার ৯নং ওয়ার্ড জুড়ে ত্রাসের রাজত্ব তৈরি করেছে সাজ্জাত।

এ অবস্থা থেকে মুক্তি ও মামুনের সাথে সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় দ্রুত সাজ্জাদকে গ্রেফতারের করার দাবি জানান তারা।

এ নিয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, মারধরের ঘটনায় সাগরসহ মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। বাদী পরিবারকে আবারও হুমকি দেয়ার বিষয়ে কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply