সরাইলে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত ২০

|

নিজস্ব প্রতেবদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা খন্দকারপাড়া ও কুট্টাপাড়া ডাইনপাড়ার লোকজনের মধ্যে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুট্টাপাড়া গ্রামের কামারবাড়ি সংলগ্ন খালি জমিতে খন্দকারপাড়া ও ডাইনপাড়ার একদল কিশোর ক্রিকেট খেলছিল। খেলার একপর্যায়ে কিশোরদের মধ্যে বিরোধ লাগে। বিরোধের জেরে দুপুর ১২টার দিকে খন্দকারপাড়া ক্রিকেট দলের সদস্যরা ডাইনপাড়ার দলের সজিব মিয়াকে (১৯) মারধর করে। কিছুক্ষণ পর দুই গ্রামবাসী বল্লম, ইট-পাটকেল ও লাঠিসোঁটা নিয়ে দুই পাড়ার মাঝখানের জমিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে। আধাঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের সময় ৫ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ২০ জন।

এই ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় দুজন কর্মকর্তাসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষে আহত হয়েছেন উভয় পক্ষের বেশ কয়েকজন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এরইমধ্যে কয়েকজনকে আটক করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply