মুশফিককে সরাতে চান তামিম!

|

তামিম-মুশফিকের সম্পর্কেও কি তবে ধরেছে ফাটল? ছবি: সংগৃহীত

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দলে চান ইমরুল কায়েসকে। তার কথামতোই নাকি চারে ব্যাট করেন ইমরুল। তবে কি ওয়ানডে ফরম্যাটের দল থেকে চারে ব্যাট করা মুশফিকুর রহিমকে সরাতে চান তামিম?

পঞ্চপাণ্ডবের মাঝে নাকি উপরে উপরেই কেবল খাতির, আর ভেতরে অনেক সমস্যা। সাম্প্রতিক সময়ে এ নিয়ে শোনা গিয়েছে অনেক কথা। তবে আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের প্রেস ব্রিফিংয়ের এক পর্যায়ে চলে আসে এমন এক মুহূর্ত যেখানে দাঁড়িয়ে অনেকেরই মনে হতে পারে, তামিম ইকবাল হয়তো তার দলে চাইছেন না মিস্টার ডিপেন্ডেবল মুশফিককে।

প্রেস ব্রিফিংয়ে এক সাংবাদিক বলেন, তামিম ইকবাল তার বিশ্বকাপ কেন্দ্রিক পরিকল্পনায় দলে চান ইমরুল কায়েসকে। এছাড়া আগামী ওয়ানডে সিরিজগুলোতেও বাঁ-হাতি এই ব্যাটারকে দলে রাখার ইচ্ছাপ্রকাশ করেছেন তামিম। সেই সাথে, ইমরুলকে যেন আরও ভালোভাবে সুযোগ দেয়া হয়, তা নিশ্চিত করাটাও বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের চাওয়া। এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, এটা নির্বাচকদের কাজ। তবে ওয়ানডে অধিনায়ক চাইলেই হবে না, দলে আসতে হলে পারফর্ম করতে হবে। তাছাড়া এতদিন তামিম ইকবাল একবারও এমন ইচ্ছের কথা বলেননি।

এরপর নাজমুল হাসান পাপন বলেন, ইমরুল কায়েস এখন ওপেন করে না। ঘরোয়া ক্রিকেটে সে চারে ব্যাট করে। সেই সাংবাদিক তখন যোগ করেন যে, তামিমের পরামর্শেই ওপেন না করে চার নম্বরে ব্যাট করছেন ইমরুল। আর সেটাই যদি ঠিক হয়ে থাকে তবে, ইমরুল কায়েসের মাধ্যমে ওয়ানডে দলে চার নম্বরে ব্যাট করা মুশফিকুর রহিমকে সরাতে চেয়েছেন তামিম ইকবাল!

আরও পড়ুন: পঞ্চপাণ্ডবের কি উপরে উপরে খাতির আর ভেতরে ভেতরে সমস্যা?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply