৯ গোলের থ্রিলারে লেস্টারকে হারালো ম্যান সিটি

|

ছবি: সংগৃহীত

প্রথম দুর্দান্ত, তারপর ঘুমিয়ে পড়া ও শেষে জেগে উঠে জয় ছিনিয়ে নেয়ার এক ম্যাচ ছিল আজ ম্যানচেস্টার সিটির। দারুণ এক থ্রিলারে ৬-৩ লেস্টার সিটিকে হারিয়েছে পেপে গার্দিওলার ম্যান সিটি। আর এর মাধ্যমেই ১৯ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নিজেদের অবস্থান শক্ত করলো ক্লাবটি।

ইতিহাদে ম্যাচের শুরুতেই প্লেমেকার কেভিন ডি ব্রুইনার গোলে এগিয়ে যায় পেপ গার্দিওলার শিষ্যরা। গোল পেয়ে লেস্টারকে আরও চেপে ধরে গুন্দোয়ান, বার্নাদো সিলভা, স্টার্লিংরা। আক্রমণের তোড়ে গোলও আসতে থাকে একের পর এক। দুটি পেনাল্টিতে ১৪ মিনিটে মাহরেজ ও ২৫ মিনিটে রাহিম স্টার্লিং দলকে দেন এগিয়ে। এর মাঝখানে ২১ মিনিটে ইলকায় গুন্দোয়ানও লক্ষ্যভেদ করলে প্রথমার্ধে ৪-০ গোলের লিড নিয়ে ড্রেসিংরুমে যায় ম্যান সিটি। তখনও হয়তো গার্দিওলা বাহিনী কল্পনাও করেনি দ্বিতীয়ার্ধে কী প্রতিরোধ অপেক্ষা করছে তাদের জন্য।

ছবি: সংগৃহীত

ভয়ঙ্কর সিটির পরের ধাপটা যেন ঘুমিয়ে পড়ার, আর সেই সুযোগেই দ্বিতীয়ার্ধে ১০ মিনিটের এক ঝড় বইয়ে দেন ম্যাডিসন, লুকম্যান, কেলেচি ইহিয়াচোরা। ৫৫ থেকে ৬৫, এই ১০ মিনিটে ৩ গোল করে পেপ বাহিনীকে হঠাৎ করেই যেন পেছনের পায়ে ঠেলে দেয় ব্রেন্ডন রজার্সের লেস্টার সিটি।

ছবি: সংগৃহীত

এরপর আবার ঘুম থেকে জেগে ওঠে ম্যান সিটি। ডিফেন্ডার আইমেরিক লাপোর্তার গোলে আবার ৫-৩ গোলের লিড পায় ডি ব্রুইনারা। ৮৭ মিনিটে রাহিম স্টার্লিং ম্যাচে তার দ্বিতীয় গোল করলে দারুণ এক জয় নিয়েই মাঠ ছাড়ে সিটিজেনরা।

আরও পড়ুন: ‘সৌরভ গাঙ্গুলি ও ভিরাট কোহলির দ্বন্দ্ব ইগোর’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply