শীর্ষ পাঁচের লক্ষ্যে রাতে মাঠে নামছে ম্যানইউ

|

ছবি: সংগৃহীত।

রাতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচ শুরু হবে রাত ২টায়। এই ম্যাচ জিততে পারলে পয়েন্ট টেবিলের পাঁচে উঠে আসবে রেড ডেভিলরা।

কয়েকদিন আগেও একাদশ গোছাতে হিমশিম খেতে হচ্ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডে কোচ র‍্যাঙনিককে। তবে এই ম্যাচে ফিট স্কোয়াড পাচ্ছেন এই জার্মান কোচ। শুধুমাত্র ইনজুরিতে থাকা পল পগবাকে পাওয়া যাবে না।

সর্বশেষ ৫ ম্যাচে হারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। এর মধ্যে ৩ ম্যাচে জয় ও দুই ম্যাচে ড্র করেছে রেড ডেভিলরা। অপরদিকে সর্বশেষ ৫ ম্যাচে মাত্র একটি জয় নিউক্যাসেলের। হেরেছে ৩টি ম্যাচ ও বাকী একটি ম্যাচ ড্র করেছে তারা। নিউক্যাসেলের বিপক্ষে সর্বশেষ ৫ বারের দেখায়ও জয়ের পরিসংখ্যানে এগিয়ে ম্যানইউ। চার ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টারের দলটি। আর ১ ম্যাচে জয় পেয়েছে নিউক্যাসেল।

১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে আছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। প্রতিপক্ষ নিউক্যাসলের অবস্থান তালিকার তলানির দিকে। ১৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ২০ দলের মধ্যে ১৯ নম্বরে আছে দলটি। ১৯ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ম্যানইউ’র নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply