ক্রিস গেইল খেলবেন সাকিবের বরিশালে

|

ছবি: সংগৃহীত

চলছে বঙ্গবন্ধু বিপিএল ২০২২ এর প্লেয়ার্স ড্রাফট। আজ দুপুর ১২টায় রাজধানীর একটি হোটেলে শুরু হয় এই প্লেয়ার্স ড্রাফট। দেশি খেলোয়াড়দের পর এখন চলছে বিদেশি খেলোয়াড়দের ড্রাফট। ক্যারিবিয়ান হার্ড হিটার ক্রিস গেইল এবারের বিপিএলে খেলবেন সাকিব আল হাসানের ফরচুন বরিশালের হয়ে। সাকিবের এই দলে আরও আছেন নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন, মেহেদি হাসান, ফজলে মাহমুদ, ওবেদ ম্যাকয়, আলজারি জোসেফ, মুজিব উর রেহমান, দানুষ্কা গুনাতিলাকা। এখন দেখে নেয়া যাক, কারা খেলবেন কোন দলে।

এখনও পর্যন্ত কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলে ভিড়িয়েছে সুনীল নারাইন, ফাফ ডু প্লেসি, মঈন আলী, কুশল মেন্ডিস ও ওশান থমাসকে। দলটিতে এরই মধ্যে স্থানীয় খেলোয়াড় হিসেবে রয়েছেন মোস্তাফিজুর রহমান, লিটন দাস ও শহিদুল ইসলাম, ইমরুল কায়েস এবং তানভীর ইসলাম।

খুলনা এখনও পর্যন্ত দলে ভিড়িয়েছে থিসারা পেরেরা, নবীন উল হক, ভানুকা রাজাপাকসে, সেকুগে প্রসন্ন এবং সিকান্দার রাজাকে। দলটিতে এরই মধ্যে রয়েছেন মুশফিকুর রহিম, শেখ মাহাদি হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম ও ইয়াসির আলি।

ঢাকা স্টার্সে যোগ দিয়েছেন ইসুরু উদানা, কাইস আহমেদ, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ শেহজাদ, ফজল হক ফারুকি। দলটিতে এরইমধ্যে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা ও শুভাগত হোম।

চট্টগ্রামে খেলবেন বেনি হাওয়েল, কেনার লুইস, চ্যাডউইক ওয়ালটন, রায়াদ এমরিট। দেশি ক্রিকেটার হিসেবে দলটিতে আছেন নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, শামীম পাটোয়ারী, মুকিদুল ইসলাম।

সিলেট দলে টেনেছে দীনেশ চান্দিমাল, কেসরিক উইলিয়ামস, কলিন অ্যালেক্সান্ডার, রবি বোপারা, অ্যাঞ্জেলো পেরেরাকে। দেশি খেলোয়াড় হিসেবে সিলেটে আছেন তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন আর মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম।

আরও পড়ুন: এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশের যুবারা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply