গোলাম রাব্বানীর ওপর হামলা; চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ২

|

গোলাম রাব্বানী। ফাইল ফটো।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার ঘটনায় ইসিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার নাম বাদ দিয়ে মামলা নিয়েছে রাজৈর থানা পুলিশ। পরে মামলায় প্রধান আসামি মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গ্যাংকান্দি শাখারপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হোসেন।

নাজমুল হোসেন বলেন, সোমবার রাতে মামলাটি দায়ের হলে তখন থেকেই আসামিদের গ্রেফতারের চেষ্টা চলে। মামলায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়। নামীয় আসামিদের গ্রেফতারে অভিযান চালিয়ে মঙ্গলবার ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে ও মামলার প্রধান আসামি সোহেল মোল্লা (২৮) ও একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে জহিরুল মাতুব্বরকে (২৫) গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

উল্লেখ্য, গেলো ২৬ ডিসেম্বর রবিবার বিকেল ৩টার দিকে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে ভোট চলাকালীন গাংকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কেটে নেয়ার চেষ্টা করছে, এমন খবর শুনে গোলাম রাব্বানী সেখানে গেলো মোশারফ মোল্লাসহ তার ছেলে সোহেল মোল্লা তার উপর চড়াও হয়। এক পর্যায়ে গোলাম রব্বানীকে কোপ দেয়া হয় বলে অভিযোগ করেন রাব্বানী। এসময় রাব্বানী ফিরাতে গেলে তার ডান হাতের দুইটি আঙ্গুল কেটে যায়। এতে রাব্বানীর আরও দুই কর্মী আহত হয়। নির্বাচনে রাব্বানীর মামা সালাহ উদ্দিন ইশিবপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে লড়ে হেরে যান।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply