যমুনায় সংবাদ প্রচারের পর বৃত্তি পেলেন বাক ও শ্রবণ প্রতিবন্ধী আকসার

|

মুখে ভাষা না থাকলেও বল হাতে আগুন ঝরান আকসার।

বাক ও শ্রবণ প্রতিবন্ধী আকসার আহমেদকে স্কলারশিপ দিচ্ছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর চট্টগ্রামের দৃষ্টিতে আসে আকসার। এবার এই তরুণ ক্রিকেটারকে নিতে না পারলেও পরের আসরে ড্রাফটে নাম উঠিয়ে আকসারকে দলে নিতে চায় চট্টগ্রাম। সেই সাথে তার মতো প্রতিভাবান ক্রিকেটারদের নিয়ে একাডেমি করার ইচ্ছাও আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের।

মুখে ভাষা না থাকলেও বল হাতে আগুন ঝরানো আকসার আহমেদ এসেছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের আহ্বানে। যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর এই প্রতিভাবান ক্রিকেটার নজরে আসেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মালিক রিফাতুজ্জামানের। আকসারের ১ বছরের দায়িত্ব নিয়েছে ফ্র‍্যাঞ্চাইজিটি। সেই সাথে এবারের বিপিএল আসরে দলের সাথেও থাকবেন তিনি, নেটে পরীক্ষা নেবেন ব্যাটারদের।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক রিফাতুজ্জামান জানান, যমুনা টেলিভিশনে খবর প্রচারিত হওয়ার পর আমাদের টিম ম্যানেজমেন্টের কাছ থেকেই তার কথা জানতে পেরেছি আমি। সামনের বছর প্লেয়ার্স ড্রাফটে তার নাম অন্তর্ভুক্ত করা এবং দলের সাথে যুক্ত করার পরিকল্পনা আছে আমার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ভাইস চেয়ারম্যান শাজনিন খান বলেন, ভবিষ্যতে অবশ্যই সে আরও ভালো করবে। হয়তো আগামীর আইকন খেলোয়াড়ও হতে যাচ্ছে সে। সে জন্য যে প্ল্যাটফর্মটা তাকে দেয়া দরকার, সেটুকু করতে পারলে আমরা খুশি হবো।

কৃতজ্ঞতার কথা জানাচ্ছেন আকসার (ডানে)।

এমন প্রতিভাবানের কাছে সুযোগতো আসারই কথা ছিল। তবে সেটি যে এত দ্রুত আসবে তা ভাবতে পারেননি আকসার আহমেদ। এই সুযোগে নিজের সর্বোচ্চ উজাড় করে দিতে চান একাত্তর ক্রিকেট একাডেমি থেকে উঠে আসা এই ক্রিকেটার। যমুনা টেলিভিশনে প্রচার হওয়া সংবাদটি ইতোমধ্যে পৌঁছে গেছে ১ কোটিরও বেশি মানুষের কাছে। তাদের এই ভালোবাসা আর দোয়াতেই হয়তো এত দ্রুত সুযোগ পেয়েছেন। তাই, সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন আকসার।

আরও পড়ুন: মুখে ভাষা নেই, বোলিংয়ে আগুন ঝরান আকসার (ভিডিও)


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply