ভোলায় স্বতন্ত্র প্রার্থীর গাড়িতে গুলি, আহত ১৫

|

ছবি: সংগৃহীত

ভোলা প্রতিনিধি:

ভোলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর গাড়িতে গুলি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলায় ১২টি ইউনিয়নের নির্বাচনকে ঘিরে বাড়ছে সহিংসতা। প্রতিদিনই কোনো না কোনো ইউনিয়নে চলছে সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া।

পূর্ব ইলিশায় বুধবার রাতে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন ছোটন নির্বাচনী প্রচারণায় গেলে তার নির্বাচনে ব্যবহৃত মাইক্রোবাসে এ গুলির ঘটনা ঘটে। এতে অল্পরে জন্য সে প্রাণে বেঁচে গেলেও তার ব্যবহৃত গাড়িটির কয়েকটি গ্লাস ভেঙ্গে চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়।

তার দাবি, নৌকা প্রতীকের ভাড়াটে ক্যাডার বাহিনী এই হামলা চালিয়েছে। অপরদিকে নৌকা প্রতীকের প্রার্থী সরোয়ারদির দাবি, স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা তার নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে। এ সময় তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙচুর করছে। বর্তমানে ওই ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে। এই ঘটনায় স্বতন্ত্রপ্রার্থী ছোটন পুলিশ সুপারের কাছে নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন।

অপরদিকে চরসামাইয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত হয়। আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ভোলা সদর থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি পুলিশ। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথা জানান ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply