কুড়িগ্রামে এক রাতে আট বাড়িতে চুরি

|

কুড়িগ্রামে একই রাতে সিঁদ কেটে ৮ বাড়িতে চুরি।


স্টাফ করেসপন্ডেন্ট:

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার গ্রামের কবিরাজপাড়া এবং প্রধাণীপাড়ায় এক রাত আট বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। হঠাৎ এ চুরির ঘটনায় হতভম্ব গ্রামের মানুষ।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে এসব বাড়িতে সিঁদ কেটে নগদ টাকা, অলঙ্কার, মােবাইল ফােন, জামাকাপড় চুরি যায়। কবিরাজপাড়া এবং প্রধাণীপাড়ার নূরুল ইসলাম, নজরুল ইসলাম, আমজাত হােসেন, মফিজুল ইসলাম, মাশাদুল ইসলাম, মিজানুর রহমান মিটু এবং ব্যবসায়ী মকবুল হাসানের বাড়িতে এ চুরির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী কবিরাজপাড়ার নূরুল ইসলাম বলেন, গভীর রাতে চোর সিঁদ কেটে গ্রামের আটটি বাড়ির নয়টি ঘরে ঢুকে নগদ টাকাসহ লক্ষাধিক টাকার জিনিসপত্র চুরি কর নিয়ে গেছে। নূরুল ইসলাম বলেন, তার থাকার ঘরে সিঁদ কেটে চাের ঢুকে নগদ ৩৭ হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ ৬০ হাজার টাকার জিনিসপত্র নিয়ে গেছে। 

ভুক্তভোগী আমজাত হােসেনের স্ত্রী রেজিয়া পারভীন বলেন, তার ঘর থেকে একটি মােবাইল, টর্চ লাইট এবং নগদ সাড়ে ৭ হাজার টাকা চুরি হয়েছে। ভুক্তভোগী কােরবান আলীর স্ত্রী আমেনা বেগম বলেন, তার সাড়ে ৫ হাজার টাকা চুরি হয়েছে। আরও জানা যায়,মফিজুল ইসলামের একটি মােবাইলফোন,কাপড়-চােপড়, মিজানুর রহমান মিটুর দুটি মােবাইল ফোন, নগদ ১২শ টাকা চুরি হয়েছে।

কেদার ইউনিয়নের ১নং ওর্য়াড সদস্য শফিকুল ইসলাম বলেন, একই রাতে একসাথে এতোগুলো বাড়ি চুরির ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। 

চুরি যাওয়া বাড়িগুলো পরিদর্শন করেছে কচাকাটা থানা পুলিশ। কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply