গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদারীপুর আদালতে অভিযোগ: প্রমাণসহ শুনানি ৫ জানুয়ারি

|

গোলাম রাব্বানী। ফাইল ছবি।


স্টাফ রিপোর্টার:

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীর বিরুদ্ধে দায়ের করা অভিযোগের শুনানির দিন আগামী ৫ জানুয়ারী ধার্য করেছে মাদারীপুর আদালত। সেই সাথে বাদীকে অভিযোগের বিষয়ে প্রমাণসহ সশরীরে হাজিরের নির্দেশও দেয়া হয়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে বিয়ষটি নিশ্চত করেছেন মাদারীপুর আদালতের বাদীপক্ষের আইনজীবী ফায়জুর রহমান (হিরু)।

এর আগে, ২৯ ডিসেম্বর হামলা ও লুটপাটের অভিযোগে গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদারীপুর আদালতে অভিযোগ দায়ের করেন রাজৈর উপজেলার মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বর নামে এক ব্যক্তি। বুধবার বিকেল ৪টার দিকে অভিযোগটি গ্রহণ করেন মাদারীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ফয়সাল আল মামুন।

আদালতে দায়ের করা এজাহার থেকে জানা যায়, গত ২৬ ডিসেম্বর গোলাম রাব্বানী ও তার সংঘবদ্ধ দলবল নিয়ে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মধ্য শাখারপাড় গ্রামের আব্দুল গনি মাতুব্বরের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় তারা বাড়ির লোকজনকে পিটিয়ে আহত করে স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ফলে বাদীর আর্থিক ও শারীরিক ক্ষতি হয়েছে। এতে গোলাম রাব্বানীকে প্রধান আসামি করে আরও ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন। রাব্বানী গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গেলে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ছুরিসহ আক্রমণ করলে রাব্বানীর ডান হাতের দুইটি আঙ্গুল কেটে যায়।

এ ঘটনায় রাজৈর থানায় হত্যাচেষ্টা মামলা হয়েছে। এতে মোশারফ মোল্লার ছেলেসহ দুইজনকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply