ব্যাংকে ডাকাতি, গুলিতে প্রাণ গেলো কর্মকর্তার

|

ছবি: সংগৃহীত।

ভারতের মুম্বাইয়ে একটি ব্যাংকে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতদের গুলিতে একজন ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দাহিশার ব্রাঞ্চে এ ঘটনা ঘটে। এদিকে ব্যাংকটিতে ডাকাতির পুরো ঘটনা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। সেই ফুটেজ দেখে ডাকাতদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, প্রথমে দু’জন সশস্ত্র মুখোশধারী ডাকাত ব্যাংকের ভেতরে ঢুকেন এবং তারা ডাকাতি শেষে পালিয়ে যান। সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, ব্যাংকের ভেতরে মাস্ক পরা দু’জন ডাকাত ঘোরা ফেরা করছে। এদের একজন সম্ভাব্য ব্যাংককর্মীদের দিকে বন্দুক তাক করে রেখেছেন। আর দ্বিতীয়জন কর্মকর্তাদের ডেস্ক থেকে অর্থ তুলে নিচ্ছেন।

ব্যাংকে ডাকাতির ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন দুই কর্মকর্তা ছুটে যান। কিন্তু তারা ঘটনাস্থলে গেলেও ততক্ষণে পালিয়ে যান ডাকাতরা।

আরও পড়ুন: চীন থেকে ২৫ টি যুদ্ধবিমান কিনলো পাকিস্তান

প্রসঙ্গত, চলতি বছর ভারতের মুম্বাই নগরীতে আরও একটি দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছিল। বছরের শুরুর দিকে মিরা নগর এলাকায় চার সদস্যের একটি ডাকাত দল পাঁচ মিনিটের মধ্যে একটি স্বর্ণের দোকান লুট করে। এর আগে ২০১৭ সালে শহরটিতে একদল ডাকাত ২৫ ফুট লম্বা সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক অব বারোদার লকার থেকে বিপুল পরিমাণ অর্থ লুটপাট করেছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply