বাবার ফাঁসির ১৫ বছর পূর্তিতে ইরাকিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান সাদ্দাম কন্যার

|

সাদ্দাম হোসেনের কন্যা রাঘাদ সাদ্দাম। ছবি: সংগৃহীত।

ইরাকিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন সাদ্দাম কন্যা রাঘাদ সাদ্দাম। বাবার ফাঁসি কার্যকরের ১৫ বছর পূর্তিতে আরব বিশ্বে যে পরিবর্তন ঘটছে তার সাথে ইরাকিদের খাপ খাওয়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি।

আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, শুক্রবার (৩১ ডিসেম্বর) বাবার প্রতিকৃতির সামনে বসে রাঘাদ সাদ্দাম হোসেন বলেন, সম্প্রদায় ও ইরাকিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন সাদ্দাম কন্যা রাঘাদ সাদ্দাম। বাবার ফাঁসি কার্যকরের ১৫ বছর পূর্তিতে আরব বিশ্বে যে পরিবর্তন ঘটছে তার সাথে ইরাকিদের খাপ খাওয়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি।

আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, শুক্রবার (৩১ ডিসেম্বর) বাবার প্রতিকৃতির সামনে বসে রাঘাদ সাদ্দাম হোসেন বলেন, সম্প্রদায় ও পটভূমি বিবেচনায় না নিয়ে ইরাকিদের একে অন্যকে ক্ষমা করে দেয়ার সময় এসেছে। এমনকি যারা ভুল করেছে তাদেরও ক্ষমা করে দেয়ার কথা বলেন তিনি।

এর আগে চলতি বছরে এক সাক্ষাৎকারে রাঘাদ সাদ্দাম বলেছিলেন, বৈধ কর্তৃপক্ষ না থাকায় ইরান মনে করে তারা সহজে বশে আনতে পারবে ইরাককে।

সর্বশেষ বক্তৃতায় ইরাকের সাবেক প্রেসিডেন্ট সাদ্দামের এই কন্যা বলেছিলেন, ইরানকে সংঘাত ও বিরোধিতা ত্যাগ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, তাদের শক্তি আমাদেরও শক্তি।

আরও পড়ুন- কুকুরের স্তন্যপান করে বড় হচ্ছে ছাগলছানা!

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply