দেশে সাংবিধানিক একনায়কতন্ত্র চলছে: জি এম কাদের

|

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। ফাইল ছবি।

একানব্বইয়ের পর থেকে গণতন্ত্র ও স্বাধীনতার চেতনা নষ্ট করা হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। শনিবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনায় তিনি এ মন্তব্য করেন। জি এম কাদের আরও বলেন, দেশে এখন সাংবিধানিক একনায়কতন্ত্র চলছে। জাপা চেয়ারম্যান নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নেয় জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো মিলনায়তন। এ সময় দলটির নেতারা বলেন, দেশকে এগিয়ে নিতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে গঠনমূলক রাজনীতি করে যাবে জাতীয় পার্টি। দেশের জনগণ জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান যথাক্রমে অ্যাডভোকেট সালমা ইসলাম, কাজী ফিরোজ রশিদ, রুহুল আমিন হাওলাদার, আনিসুল ইসলাম মাহমুদ ও আবু হোসেন বাবলাসহ অনেকে।

সালমা ইসলাম তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টি জেগে উঠেছে নতুনভাবে, নতুন শক্তি নিয়ে। দল ছেড়ে চলে যাওয়া নেতাদের ফিরিয়ে আনার বিষয়েও কথা বলেন তিনি।

এমএন/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply