শাবনূরের ছেলেও করোনা আক্রান্ত

|

ছবি: সংগৃহীত।

ঢালিউডের নারী সুপারস্টার শাবনূরের পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে তার একমাত্র ছেলে আইজান। নিজের ফেসবুক পেজে ছেলের করোনা আক্রান্তের কথা জানিয়েছেন তিনি। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে নায়িকার চিকিৎসা চলছে। শনিবার (১ জানুয়ারি) তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। এর মধ্যেই আইজানের করোনায় আক্রান্ত তথ্য জানালেন শাবনূর।

ফেসবুকে তিনি লিখেছেন, আইজান করোনা পজেটিভ। আবারও অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সবাইকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার একদিন পরই আমার একমাত্র ছেলে আইজানেরও ‘করোনা ভাইরাস’ ধরা পড়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। ২৯ ডিসেম্বর আমার ছেলের জন্মদিন ছিল কিন্তু নিজে হাসপাতালে ভর্তি থাকায় তার পাশে থাকতে পারিনি। সবার কাছে আমার বিনীত অনুরোধ আপনারা আইজানের জন্য দোয়া করবেন, মহান আল্লাহ পাক যেন আমার নয়নের মনিকে শিগগিরই সুস্থ করে দেন।

আরও পড়ুন: করোনা আক্রান্ত সৃজিতকে নিয়ে কুরুচিকর পোস্ট সোশ্যাল মিডিয়ায়!

প্রসঙ্গত, পাঁচ দিন ধরে পিঠের ব্যথায় ভুগে গত ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। করোনাসহ আরও বেশ কিছু পরীক্ষাও করান তিনি। হাসপাতালের কাজ শেষে নিজে গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ঢুকতেই হাসপাতাল থেকে জানানো হয়, তিনি করোনায় আক্রান্ত। ২৭ ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯ ডিসেম্বর বুধবার সিডনির স্থানীয় সময় বেলা দুইটায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply