বাগদান সম্পন্ন এ আর রহমানের মেয়ে খাতিজার

|

ছবি: সংগৃহীত।

ব্যক্তিগত জীবন বিশেষ করে পর্দা করা নিয়ে ভারতীয় সঙ্গীত শিল্পী এ আর রহমানের মেয়ে খাতিজা রহমান শিরোনামে উঠে এসেছেন একাধিকবার। এবারে জানা গেলো, গত বছরেই বাগদান সম্পন্ন হয়েছে খাতিজা। নিজের পছন্দের মানুসের সাথেই গত বছরের ডিসেম্বরে বিয়ের পাকা কথা শেষ হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

বিষয়টি নিজেই অনুরাগীদের জানিয়েছেন এ আর রহমানের বড় মেয়ে। জানান, ২৯ ডিসেম্বর রিয়াসদীন শাইক মহম্মদের সঙ্গে তার বাগদান হয়ে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন খাতিজা।

করোনাকালে বাগদানের অনুষ্ঠান হয় বলে তাতে হাতেগোনা কয়েক জনকেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে অনুষ্ঠানের খবর ছড়িয়ে পড়তেই তা নিয়ে আলোচনা শুরু হয়েছে।

আরও পড়ুন: নতুন বছরের গিফট নিয়ে এলেন পরীমণি

উল্লেখ্য, পর্দা করলেও গানের জগতে বেশ ভালো সাড়া ফেলেছেন খাতিজা। গানকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। পেশাদার শিল্পী হিসেবে খাতিজার আত্মপ্রকাশ ঘটেছে মাত্র ১৪ বছর বয়সে। ২০১০ সালে রজনীকান্ত এবং ঐশ্বরিয়া রাইয়ের ছবি ‘এন্থিরান’-এর জন্য এসপি বালসুব্রহ্মণ্যমের সঙ্গে গেয়েছিল খতিজা। রহমানের সুরেই সেই গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কিশোরী।

এছাড়া, ২০১৯ সালে মুম্বাইয়ে ইউ ২-র কনসার্টে পারর্ফম করেছিলেন খতিজা। সম্প্রতি ফের শোনা গিয়েছে তার গান। এ বার কৃতী শ্যাননের ফিল্ম ‘মিমি’-র জন্য গান গেয়েছেন তিনি। নেটফ্লিক্সে সে ছবির ‘রক আ বাই বেবি’ গানটি অনেকেরই প্রশংসা কুড়িয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply