আর্সেনাল ছাড়ছেন অবামেয়াং!

|

ছবি: সংগৃহীত

তারকা ফরোয়ার্ড পিয়েরে এমেরিক অবামেয়াংয়ের আর্সেনাল অধ্যায় হয়তো শেষ হতে যাচ্ছে। মিকেল আর্টেটার সেরা একাদশের এই ফরোয়ার্ড প্রথমবারের মতো জায়গা হারিয়েছেন। তবে শুধুমাত্র সেরা একাদশই নয়, স্কোয়াডে জায়গাও হারিয়েছেন অবামেয়াং। আর তাই এক বছর আগেও গানারদের অধিনায়কত্ব করা এই ফরোয়ার্ডকে শীতকালীন দলবদলে নতুন ঠিকানা খুঁজতে হচ্ছে বলে প্রতিবেদন এসেছে ডেইলি মিররে।

জানুয়ারিতে নিউক্যাসল ইউনাইটেডের জার্সিতে দেখা যেতে পারে এই গ্যাবনিজ তারকাকে। এছাড়া সেন্ট এতিয়েনে এই তারকা ফরোয়ার্ডকে পাওয়ার জন্য বলেছেন অবামেয়াংয়ের এক সময়কার সতীর্থ বাকারি সাকো। তবে বার্সেলোনা-য়্যুভেন্টাসের মতো বড় ক্লাবগুলোও অবামেয়াংকে নিজেদের ডেরায় ভেড়ানোর ব্যাপারে আগ্রহী বলে জানা গেছে।

আরও পড়ুন: ‘বাতিল’ লুক ডি ইয়ংয়ের গোলে জয়ে শুরু বার্সার বছর

অবামেয়াংয়ের নেতৃত্বে বেশ সফল ছিল আর্সেনাল। গত ডিসেম্বরে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচের আগে হুট করেই স্কোয়াডে জায়গা হারান এই গ্যাবনিজ স্ট্রাইকার। শৃঙ্খলা ভঙ্গের দায়ে অধিনায়কত্ব হারান তিনি। এরপরেই দলে অনিয়মিত হয়ে পড়েন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড। চলতি মৌসুমে ৫ ম্যাচে জয়ের পাশাপাশি ২০ গোল করেছেন পিয়েরে এমেরিক অবামেয়াং। তবে তাকে ছাড়াই আর্সেনাল শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রেখেছে। মিকেল আর্টেটা তাই তার সাবেক অধিনায়ককে যে আর সহজে দলে নেবেন না, তা অনুমান করা যাচ্ছে সহজেই।

আরও পড়ুন: দুর্দান্ত লড়াইয়ে লিভারপুলকে জয় বঞ্চিত করলো চেলসি


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply