৫ বছর পর জাবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা

|

দীর্ঘ প্রায় ৫ বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এই কমিটিতে সভাপতি করা হয়েছে আকতারুজ্জামান সোহেলকে ও সাধারণ সম্পাদক হয়েছেন হাবিবুর রহমান লিটন।

সোমবার (৩ জানুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় শাখা ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

নবগঠিত কমিটির সভাপতি আকতারুজ্জামান সোহেল বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের ২০১২-১৩ সেশনের ছাত্র। তিনি মাওলানা ভাসানী হলের আবাসিক ছাত্র। আর সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন দর্শন বিভাগের ২০১৩-১৪ সেশনের ছাত্র। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র। দায়িত্বপ্রাপ্ত দুজনই এর আগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এর আগে সর্বশেষ ২০১৬ সালের ২৭ ডিসেম্বর গঠিত হয়েছিল ঢাকার অদূরের এ বিশ্ববিদ্যালয়টির ছাত্রলীগের আংশিক কমিটি। যেখানে সভাপতি করা হয়েছিল মো. জুয়েল রানাকে আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছিলেন আবু সুফিয়ান চঞ্চল। পরে ২১৪ সদস্যকে নিয়ে কমিটি পূর্ণাঙ্গ করা হয়। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর ছাত্রলীগের এই কমিটি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply