রংপুরে ২১ দিন পর উদ্ধার হলেন নিখোঁজ স্কুল ছাত্রী

|

ফাইল ছবি


স্টাফ করসেপন্ডন্টে:


২১ দিন পর রংপুরের কাউনিয়ার হারাগাছ থেকে নিখোঁজ হওয়া অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে পীরগাছার সাতদরগা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হারাগাছ থানায় একটি অপরহরণ মামলা চলমান আছে। গ্রেফতার করা হয়েছে নাজির হোসেনকে (১৬) নামের এক কিশোরকে।

সোমবার (৩ জানুয়ারি) রংপুর মেট্টোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল
করিম জানান, গ্রেফতারকৃত নাজির হোসেন হারাগাছের কিসামত সরদার পাড়া গ্রামের বাবুল মিয়ার পুত্র। এর আগে, নাজিরসহ ৬ ছয়জনের নাম উল্লেখ করে থানায় একটি অপহরণ মামলা করেছিল ওই ছাত্রীর পরিবার।

ওসি জানান, মামলায় অভিযোগ আনা হয় নাজির একই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে অপহৃত ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলো। কিন্তু, প্রস্তাব প্রত্যাখ্যান প্রত্যাখ্যান করলে গত ১২ ডিসেম্বর দুপুরে স্কুল থেকে
ফেরার পথে নাজিরসহ অন্যান্যরা অপহরণ করে নিয়ে যায় ওই ছাত্রীকে।

ওসি জানান, মামলাটি তদন্তের পাশাপাশি তথ্য প্রযুক্তির সহযোগিতায় সোমবার র‍্যাব-পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে পার্শ্ববতী পীরগাছা উপজেলার সাতদারগা গ্রামে নাজির হোসেনের ভগ্নিপতির বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে নাজির হোসেনকেও গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, নাজিরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং ছাত্রীটির ফরেনসিক পরীক্ষার জন্য রংপুর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে নাজির হোসেনের পিতা বাবুল মিয়া জানান, তারা দুজনেই প্রেম করতো। ওই ছাত্রীকে অপহরণ করা হয়নি। তারা স্বেচ্ছায় নিখোঁজ হয়েছিল। তিনি এ ঘটনায় ন্যায় বিচার দাবি করেছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply