সস্ত্রীক করোনা আক্রান্ত প্রেম চোপড়া, ভর্তি হাসপাতালে

|

ছবি: সংগৃহীত।

বলিউডে করোনার কালো ছায়া পড়েছে অনেক আগেই। এবার তা স্পর্শ করলো বয়োজেষ্ঠ্য অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়াকেও। হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। তবে তাদের শারীরিক অবস্থার বেশ উন্নতি হয়েছে বলে জানা গেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এখন বিপদ মুক্ত তারকা দম্পতি। আর এক-দুই দিনের মধ্যেই ছেড়ে দেয়া হতে পারে ৮৬ বছর বয়সী অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। এরই মধ্যে মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল দেয়া হয়েছে তাদের। চিকিৎসায় ভালো সাড়া দিয়েছেন দম্পতি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত দিল্লির মুখ্যমন্ত্রী

এর আগে সোমবার (৩ জানুয়ারি) সকালেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন জন আব্রাহাম। আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চলও। জনের পরেই কোভিড পজিটিভ হওয়ার কথা জানান পরিচালক-প্রযোজক একতা কপূর। নোরা ফাতেহি, ম্রুনাল ঠাকুরও এই ভাইরাসের কবলে পড়েছেন। এ ছাড়া অর্জুন কাপুর, অংশুলা কাপুর, রিয়া কাপুরের মতো তারকারাও রয়েছেন আক্রান্তদের তালিকায়। দিন কয়েক আগেই কোভিড আক্রান্ত হয়েছিলেন কারিনা কাপুর খান। আপাতত সুস্থ তিনি।

করোনা হানা দিয়েছে দেশটির রাজনীতিতেও। মঙ্গলবার (৪ জানুয়ারি) করোনা আক্রান্তের খবর জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এদিনই আক্রান্ত হন সাবেক কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তৃতীয়বারের মতো করোনা আক্রান্ত হয়েছেন বাবুল। তার বাবা ও স্ত্রী এ নিয়ে সংক্রমিত হলেন দ্বিতীয়বার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply