সিডনিতে অ্যাশেজের চতুর্থ টেস্ট শুরু হচ্ছে কাল

|

সিডনি টেস্টের আগে হালকা মেজাজেই আছে অজি শিবির। ছবি: সংগৃহীত

পাঁচ টেস্ট ম্যাচের অ্যাশেজ সিরিজের চতুর্থ ম্যাচ শুরু হচ্ছে আগামীকাল। অস্ট্রেলিয়ার সিডনিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫ টায়। সিরিজের প্রথম তিনটি ম্যাচে জয় তুলে সিরিজ নিজের করে রেখেছে অজিরা। তবুও এই ম্যাচটি হালকা ভাবে নিচ্ছে না তারা। এমনটাই জানিয়েছেন অধিনায়ক প্যাট কামিন্স। সেইসাথে করোনাকালীন সময়ে ইংলিশদের সিরিজে থাকাটাই বড় করে দেখছেন তিনি।

অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স বলেছেন, প্রথম তিনি ম্যাচ জয়ে অ্যাশেজ নিশ্চিত হওয়ায় বেশ চিন্তামুক্ত অবস্থায় আছি আমরা। কিন্তু কোনো ম্যাচই হালকাভাবে নেয়া যাবে না। এখন পর্যন্ত সব কিছু বেশ ভালোভাবেই সম্পূর্ণ হয়েছে। ইংল্যান্ডের জন্য সিরিজটা বেশ কঠিনই ছিল। বিশ্বকাপের পরপরই এই সিরিজ, সাথে করোনার কারণে কোয়ারেন্টাইন জটিলতায় দীর্ঘদিন পরিবার থেকে দূরে থাকতে হচ্ছে তাদের। সব মিলিয়ে এই সিরিজে তাদের থাকাটাই বড় ব্যাপার।

সম্মান পুনরুদ্ধারের মিশনে নামবেন জো রুটের দল। ছবি: সংগৃহীত

আরও পড়ুন: এবাদতের আইকনিক স্পেলে জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ

এদিকে দলের ব্যাটিং-বোলিংসহ সকল ডিপার্টমেন্টেই অজিদের কাছে উড়ে গেছে থ্রি লায়ন্সরা। ইংল্যান্ডের সহকারী কোচ গ্রাহাম ট্রফি তবুও আশাবাদী এই ম্যাচে ঘুরে দাঁড়ানো নিয়ে। ইংল্যান্ডের সহকারী কোচ গ্রাহাম ট্রফি বলেন, মাঠের বাইরে ও মাঠে সব দিক দিয়েই এই সিরিজটা বেশ কঠিন ছিল আমাদের জন্য। কিন্তু এই ম্যাচটি সবাইকে অন্যরকম আত্মবিশ্বাস দেবে। স্টোকস ও বেনের ফিরে আসাটা খুবই ইতিবাচক ছিল আমাদের জন্য। এতদিন পর মাঠে ফিরে আসাটা অনেকটা খাঁচার বাঘ ছেড়ে দেয়ার মতোই কাজ করবে বলে আশা আমাদের।

আরও পড়ুন: পিএসজিতে ফের করোনা, এবার আক্রান্ত দানিলো


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply