সপরিবারে করোনা আক্রান্ত সোনু নিগাম

|

ছবি: সংগৃহীত।

ভারতে করোনার নতুন এই বাড়-বাড়ন্তের মধ্যে অনেক তারকাই ধরাশায়ী হয়েছেন। এবার বলিউডের গায়ক সোনু নিগামও করোনায় আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন। সেই সাথে পজেটিভ রিপোর্ট এসেছে তার স্ত্রী মধুরিমা নিগাম এবং ছেলে নীভমেরও। খবর আনন্দবাজার পত্রিকার।

করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই দিয়েছেন সোনু। একটি টুইট করে তিনি জানান, সামান্য কিছু উপসর্গ দেখা দিয়েছে, তবে সুস্থই আছেন। বর্তমানে বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন তিনি।

ইন্টাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়েছেন গায়ক। সেখানে তিনি বলেন, আমি বর্তমানে দুবাইয়ে আছি। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজেটিভ ধরা পড়ায় আপাতত কোয়ারেন্টাইনে রয়েছি। যতোবার পরীক্ষা করিয়েছি, ততোবারই রিপোর্ট পজোটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাদের ক্ষতি হলো তাদের জন্য খারাপ লাগছে।

করোনার এই আবহে বহু তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও বাবুল সুপ্রিয়র মতো রাজনীতিকরাও বাদ যাননি। এদিকে, অমিতাভ বাচ্চনের বাড়িতে আবারও শনাক্ত হয়েছে কোভিড। তার বাড়ির ৩১ জন কর্মচারীর মধ্যে ১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে বলে টুইট করে জানিয়েছেন অভিনেতা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply