শেষ ষোলতে রিয়াল-বার্সা

|

ছবি: সংগৃহীত

আসরের শেষ ষোলতে জায়গা করে নিয়েছে স্প্যানিশ দুই জায়ান্ট রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনা। আলকোইয়ানোকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস আর পিছিয়ে পড়েও লিনারেস দেপোর্তিভোকে ২-১ গোলে হারিয়েছে বার্সা।

গেলো বছর এই আলকোইয়ানোর বিপক্ষে ২-১ গোলে হেরে বিদায় নিতে হয়েছিল রিয়ালকে। তবে এবার স্পেনের ৩য় সারির এই দলটির বিপক্ষে শুরু থেকেই সতর্ক ছিল তারা। ম্যাচের ৩৯ মিনিটে মিলিতাও’র গোলে লিড নিয়ে বিরতিতে যায় লস ব্লাঙ্কোস। অবশ্য ৬৬ মিনিটে দানি ভেগার গোলে আলকোইয়ানো ম্যাচে সমতা ফেরায়। ৭৬ মিনিটে এসেনসিওর গোলে আবারও লিড নেয় রিয়াল। আর ৭৮ মিনিটে গোলরক্ষক হুয়ানের আত্মঘাতী গোলে ৩-১’র জয় নিশ্চিত হয় আনচেলত্তির দলের।

দিনের আরেক ম্যাচে ৩য় সারির দল লিনারেস দেপোর্তিভোর বিপক্ষে ১৯ মিনিটেই পিছিয়ে পড়ে বার্সা। দলকে এগিয়ে নেন দিয়াস। এরপর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে কাতালানরা। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে দলকে সমতায় ফেরান ডেম্বেলে। ৬৩ মিনিটে মিনগেসার পাস থেকে তার দূরপাল্লার শটে স্কোর লাইন ১-১ করে বার্সেলোনা। মিনিট ছয়েক পর এবার লিড নেয় কাতালানরা। গঞ্জালেসের পাস থেকে দলকে এগিয়ে নেন মিডফিল্ডার হুতগ্লা। একই সাথে জয় নিয়ে শেষ ১৬তে জায়গা করে নেয় বার্সা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply