‘আমি বিবাহিত’, প্রেমিকাকে চিঠি লিখে পালালো প্রেমিক

|

প্রতীকী ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যম বা অন্যান্য ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে একে অপরের সঙ্গে সাক্ষাৎ করা এখন অনেক সহজ। সম্প্রতি আমেরিকার এক মহিলাও ডেটিং ওয়েবসাইটে পরিচিত হয়ে এক ব্যক্তির সাথে ডেটে গিয়েছেন। কিন্তু ডেটিংয়ে গিয়ে কি এমন ঘটল যে ওই আমেরিকান মহিলার অভিজ্ঞতাই বদলে গেল?

মিরর ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, সিডনি জর্ডন নামের ওই নারী সম্প্রতি তার অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তিনি তার ২০১৯ সালের এক ডেটিং অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন। ওই ভিডিওতে সিডনি জানিয়েছেন যে তিনি একবার অনলাইন ডেটিং অ্যাপে এক ব্যক্তির সঙ্গে আলাপ করেছিলেন। পরে তারা দু’জনে মাঝে মাঝে দেখা করতেও শুরু করেন। যদিও ওই মানুষটির সম্পর্কে সিডনি তেমন কিছু জানতেন না।

সিডনি নিজের অভিজ্ঞতার কথায় বলেছেন, এক রাতে দু’জনেই রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন যেখানে ওই ব্যক্তিটি খুবই অদ্ভুত আচরণ শুরু করেন। দেখে মনে হচ্ছিল কোনো কারণে সে বিচলিত। ফলে রাতের খাবারের মাঝখানেই তাদের সিডনির ফ্ল্যাটে চলে আসতে হয়। সিডনির বাড়িতে গিয়েও তাকে খুব চিন্তিত দেখাচ্ছিল। অনেক চেষ্টা সত্ত্বেও কিছু করতে না পেরে সিডনি ঘুমিয়ে পড়েন। তারপর দিন সকালে উঠে মহিলা আবিষ্কার করেন ওই ব্যক্তি বাড়িতে নেই।

ততক্ষণে সব অ্যাকাউন্ট থেকে তাকে ব্লক করা হয়েছে। হঠাৎ রান্নাঘরের কাউন্টারে একটি চিরকুট দেখতে পান সিডনি। যাতে লেখা, আমি বিবাহিত। আমার স্ত্রী হাসপাতালের লেবার রুমে রয়েছেন এবং আমাদের সন্তানের জন্ম দিতে চলেছেন, তাই আমি পিটসবার্গ যাচ্ছি।

আরও পড়ুন: দাঁড়িয়ে পানি পান করে যেসব ক্ষতি করছেন নিজের

সিডনি ওই ঘটনায় খুব অবাক হন। নিজের এই অভিজ্ঞতা শেয়ার করার পরে, ওই মহিলা তার ভিডিওতে অন্যান্য মহিলাদের সতর্ক করে দিয়ে বলেন যে, অনলাইনে অজানা লোকের সঙ্গে দেখা করার পরে, প্রথমে তাদের সম্পর্কে সমস্ত কিছু জানা উচিত। নিশ্চিত হলে তবেই আপনাদের এগিয়ে যাওয়া ভালো। ওই মহিলার কথায় চতুর্থবার ডেট করার পরেও ওই ব্যক্তি সম্পর্কে কিছু না জেনে সম্পর্কে এগোনো তার সবচেয়ে বড় ভুল ছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply