নেই জয়, দ্বিতীয় টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

|

ছবি: সংগৃহীত।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে আগামীকাল দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। সাদা পোষাকের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। ইনজুরির কারণে এই টেস্টে থাকছেন না ওপেনার মাহমুদুল হাসান জয়। তার পরিবর্তে ওপেনিংয়ে দেখা যেতে পারে নাইম শেখকে।

নিউজিল্যান্ডের একাদশে জায়গা হারাতে পারেন স্পিনার রাচিন রাবিন্দ্র। তার জায়গায় খেলতে পারেন ড্যারিয়েল মিচেল। অতিরিক্ত একজন ব্যাটসম্যান খেলানোর জন্যই হতে পারে মিচেলের অন্তর্ভুক্তি।

এদিকে, হ্যাগলি ওভালের সবুজ উইকেটে টস একটা বড় প্রভাব ফেলতে পারে। টস জিতলে বাংলাদেশ দলকে ফিল্ডিংয়ের পরামর্শ দিয়েছেন সাকিব আল হাসান।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত এই ম্যাচই হতে যাচ্ছে কিউইদের ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক রস টেলরের শেষ ম্যাচ। টেলরের শেষ ম্যাচে তাই নিউজিল্যান্ড চাইবে বাংলাদেশকে পরাজয়ের স্বাদ দিতে।

সম্ভাব্য একাদশ

বাংলাদেশ: সাদমান ইসলাম, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটরক্ষক), ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও এবাদত হোসেন চৌধুরী।

নিউজিল্যান্ড: টম ল্যাথাম (অধিনায়ক), উইল ইয়ং, ডেভন কনওয়ে, রস টেলর, হেনরি নিকোলস, ড্যারিয়েল মিচেল, টম ব্লানডেল (উইকেটরক্ষক), কাইল জেমিসন, টিম সাউদি, নেইল ওয়াগনার ও ট্রেন্ট বোল্ট।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply