প্রেম করছেন শবনম ফারিয়া, ইনস্টাগ্রামে এমন ইঙ্গিত

|

শবনম ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দুইটি ছবি পোস্ট করেছন গত শনিবার (৮ জানুয়ারি)। ছবির ক্যাপশনে লিখেছেন, আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।

ইনস্টাগ্রামে শবনম ফারিয়ার করা ছবিসহ পোস্ট।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে ক্যাপশনে লেখেন, ‌আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম। রণবীর কাপুর আলিয়া ভাটের প্রেমিক, এটি সিনে দুনিয়ার সবারই জানা। কিন্তু শবনম ফারিয়া যাকে বানর নামে সম্বোধন করেছেন, তার পরিচয় এখনও আড়ালে রয়ে গেছে।

এই অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘুরে দেখা যায়, বেশ কিছুদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। এছাড়া ইনস্টাগ্রামে আরও একটি বিষয় নজরে এসেছে, তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি পরিধানের বিষয়টি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল। কিন্তু অনামিকায় আংটি পরিধান করা এমন ছবি পোস্ট করছেন নিয়মিত, তাতে এ অভিনেত্রীকে নিয়ে গুঞ্জন চলছে বেশ।

এ অভিনেত্রী অনামিকা আঙুলে আংটি পরিধান করা এমন অনেক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। কিন্তু গত বছরের নভেম্বরে বিচ্ছেদ ঘটে এই দুইজনের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply