জিলাপি খেতে চাওয়ায় প্রতিবন্ধীকে গরম তেল ছুড়ে মারলেন দোকানের কর্মচারী

|

স্টাফ রির্পোটার, নেত্রকোণা:

নেত্রকোণার কলমাকান্দার বড়খাপন ইউনিয়নের যাত্রাবাড়ি বাজারে মিষ্টির দোকানের সামনে এক টুকরো জিলাপি খাওয়ার আশায় দাঁড়িয়েছিল বুদ্ধি প্রতিবন্ধী সূর্য্য সরকার(১৪)। টাকা কম থাকায় দোকানের কর্মচারী জিলাপি না দিয়ে উল্টো গরম তেল ছুড়ে মেরে ঝলসে দিয়েছে শিশুটির শরীর। মুখে ও বুকে ক্ষতের যন্ত্রণা নিয়ে বিছানায় কাতরাচ্ছে শিশুটি।

রোববার (১৬ জানুয়ারি) শিশুটির বাবা নিরঞ্জন সরকার সাংবাদিকদের বিষয়টি জানান।

নিরঞ্জন সরকার জানান, তার ছেলে সমাজসেবা অধিদফতরের নিবন্ধিত বুদ্ধি প্রতিবন্ধী। সে গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে যাত্রাবাড়ী বাজারে যায়। বাজারের শাহর আলীর দোকানে ৫ টাকার জিলাপি কিনতে চায়। ৫ টাকার জিলিপি বিক্রি করে না বলার পরও তার ছেলে সূর্য্য দোকানের সামনে দাঁড়িয়ে থাকে। এ সময় দোকানের জনৈক কর্মচারী ছেলেটির গায়ে গরম তেল ছুড়ে মারে। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ করেননি তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি প্রকাশ পেলে এ নিয়ে ক্ষুদ্ধপ্রতিক্রিয়া জানান এলাকার অনেকেই। গরম তেল ছুড়ে মারার জন্য দায়ি ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন তারা।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, এ ব্যাপারে থানায় কেউ লিখিত কোনো অভিযোগ করেনি। বিষয়টি খোঁজ নিয়ে দেখে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply