চকরিয়ায় জমি সংক্রান্ত সালিশে প্রতিপক্ষের হামলায় নিহত ১

|

ছবি: সংগৃহীত

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় জমি সংক্রান্ত বিরোধে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় মো. বদন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া উপজেলার বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ইউনিয়নের ঠুটিয়া পাড়া গ্রামের মৃত আবদুস সালামের পুত্র। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, সমিতি কার্যালয়ে জমি সংক্রান্ত সালিশ বৈঠক চলছিল। একপর্যায়ে বাহিরে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে একজন নিহত হয়। সালিশ বৈঠকের বাদী-বিবাদী পরস্পর নিকটাত্মীয় বলে জানান তিনি।

এদিকে প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, জমি সংক্রান্ত সৃষ্ট বিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে এসেছিলেন খুনের শিকার মো. বদন ও তার ভাইয়েরা। তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে আকস্মিক প্রতিপক্ষ আবদুল জলিলের পুত্র মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব লম্বা দা ও ছুরি নিয়ে হামলা করে। তাদের এলোপাথাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন মো. বদন ও তার ভাইয়েরা। এতে ঘটনাস্থলের তার মৃত্যু হয় এবং অন্য চার জন গুরুতর আহত হন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply