‘পুষ্পা’র সাফল্যের পর আল্লু অর্জুনকে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব

|

ছবি: সংগৃহীত।

ঠিক “বাহুবলি” ছবির প্রতিচ্ছবি। বাহুবলি ছবির তুমুল জনপ্রিয়তার পর অভিনেতা প্রভাসের পারিশ্রমিক ছুঁয়ে ফেলে ১০০ কোটির ঘর। সেভাবেই দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবি এখন ইন্টারনেট জগতে দেদারসে রাজত্ব চালাচ্ছে। এরই জের ধরে পরবর্তী ছবির জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব পেলেন অভিনেতা। খবর আনন্দবাজার পত্রিকার।

করোনা মহামারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে। আর সেই সুবাদে নায়ক অল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সব চেয়ে দামি অভিনেতার তালিকায় নাম লেখাতে চলেছেন।

শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব গেছে আল্লু অর্জুনের কাছে। ছবির প্রযোজনা সংস্থা ১০০ কোটি রুপির পারিশ্রমিক দেয়ার প্রস্তাব দিয়েছে অল্লুকে। তবে এনিয়ে বিস্তারিত কোনো তথ্য এখনও সামনে আসেনি।

যদিও, অল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। ভারতের অন্যতম সফল অভিনেতা তিনি। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে ১০০ কোটি রুপির একটি বাংলোতে থাকেন অভিনেতা। ৭ কোটি রুপির একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তার। দু’টি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক দক্ষিণী এই সুপারস্টার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply