এফডিসিতে ঢুকে মনে হচ্ছে যুদ্ধ হবে: ইলিয়াস কাঞ্চন

|

নানা প্রজন্মের অভিনয় শিল্পীদের সরব উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটগ্রহণ। এফডিসির ভেতরে ও বাইরের মূল ফটকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শুক্রবার সকাল নয়টায় ভোটগ্রহণ শুরু হয়। এফডিসির শিল্পী সমিতির স্টাডি রুমে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

এই নির্বাচনকে কেন্দ্রে করে এফডিসিতে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। সকাল থেকেই এফডিসির প্রধান গেট থেকে শুরু করে ভোটকেন্দ্র পর্যন্ত মোতায়েন করা হয়েছে পুলিশ। এতো পুলিশ দেখে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি প্রার্থী চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমি যখন প্রথম ঢুকলাম (এফডিসি), মনে হচ্ছে যুদ্ধ হবে। এতো নিরাপত্তা তো এখানে আসলে দরকার নাই। এখানে সন্ত্রাসী কর্মকাণ্ড হয় না, নিরাপত্তা একটু কম হলে ভালো হতো।’

উল্লেখ্য, ২১ সদস্যের কমিটির এই নির্বাচনে দুটি প্যানেল এবং দু’জন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্র শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গতবারের বিজয়ী সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও একসঙ্গে প্যানেল দিয়েছেন। তাদের বিপরীতে নতুন প্যানেলে এবার লড়ছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। ২০২২-২০২৪ মেয়াদি এই নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply