সাদুল্লাপুরে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের গাড়ি ভাঙচুরের অভিযোগ

|

ভাঙচুর হওয়া গাড়ি।

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুরের ৬নং ধাপেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনের গণসংযোগের সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লবের সরকারি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটনা ঘটেছে। চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম শিপন ও তার কর্মী-সমর্থকরা হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লব।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পীরেরহাট এলাকায় এই ঘটনা ঘটে।

উপজেলা চেয়ারম্যান সাহারিয়া খান বিপ্লবের অভিযোগ, ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে শুক্রবার বিকেলে ৬নং ধাপেরহাট ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শফিকুল কবির মিন্টুর পক্ষে গণসংযোগে অংশ নেন তিনি। এসময় ধাপেরহাটের পীরেরহাট নামকস্থানে পৌঁছালে প্রতিপক্ষ চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপির নেতা শহিদুল ইসলাম শিপনসহ কর্মী-সমর্থকরা তার গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে এবং ভাঙচুর চালায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় পুলিশের উপস্থিতিতেও গাড়ি ভাঙচুর করে হামলাকারীরা।

আরও পড়ুন: ফুটন্ত তেলে হাত দিয়ে ডালপুরি ভাজেন কিশোরগঞ্জের লিয়াকত

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়। লিখিত অভিযোগ পেলে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এদিকে, ঘটনার পর থেকেই ধাপেরহাট ইউনিয়নজুড়েই থমথমে অবস্থা বিরাজ করছে। গাড়ি ভাঙচুরের ঘটনার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতার দাবিতে সন্ধ্যার পর ধাপেরহাট বন্দরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply