অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ম্যাচ চলাকালীন ভূমিকম্প (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ম্যাচের সময় মাঠে হানা দিল ৫ দশমিক ২ মাত্রার ভূমিকম্প। ভূমিকম্পের তীব্রতা অধিক থাকলেও মাঠে থাকা কোনো খেলোয়াড় কিছু অনুভব করেননি।

শনিবার (২৯ জানুয়ারি) ত্রিনিদাদের কুইন্স পার্ক স্টেডিয়ামে বিশ্বকাপের প্লেট সেমিফাইনাল পর্বে মুখোমুখি হয়েছিল জিম্বাবুয়ে ও আয়ারল্যান্ড। জিম্বাবুয়ে ইনিংসের ষষ্ঠ ওভারে প্রায় ২০ সেকেন্ড চলে ভূমিকম্প। উৎপত্তিস্থল ছিল স্টেডিয়ামের নিকটবর্তী এলাকায়। যা স্থানীয় সময় ৯টা ৪০ মিনিটে ১০ কিলোমিটার গভীরে সংঘটিত হয়।

ভূমিকম্পের তীব্রতা এত বেশি ছিলো যে দর্শকরা ক্যামেরা নড়তে দেখতে পান। সেইসাথে ধারাভাষ্যকাররাও জানান ভূমিকম্প অনুভূত হওয়ার কথা।

বয়সভিত্তিক টুর্নামেন্টের এই আসরের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ এরইমধ্যে বিদায় নিয়েছে। বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে ভারত অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৫ উইকেটে হেরে আসর থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। শনিবার (২৯ জানুয়ারি) অ্যান্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে ব্যাটিং ব্যর্থতায় ৩৭.১ ওভারে মাত্র ১১১ রানে গুটিয়ে যায় রাকিবুল হাসানরা। জবাবে ৫ উইকেট হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ভারতীয় যুবারা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply