নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত ২, আহত ৭

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

রায়পুরার মির্জারচরে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে দু’পক্ষের সংঘর্ষের সময় গুরতর আহত হয় ওই যুবক। পরে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু নিশ্চিত করেন রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ। এ ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন।

সংঘর্ষে মারা যাওয়া ওই যুবকের নাম মো. মামুন মিয়া (৩০)। তিনি রায়পুরার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামের বাবুল মিয়ার ছেলে। পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। এর আগে একই ঘটনায় নিহত রুবেল মিয়া (২৭) একই এলাকার মানিক ব্যাপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, ঘটনার শুরু রায়পুরার বাঁশগাড়ী ইউনিয়ন থেকে। গত ১১ নভেম্বর বাঁশগাড়ী ইউপি নির্বাচনে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়েছিল নৌকার প্রার্থী মো. আশরাফুল হক ও স্বতন্ত্র প্রার্থী রাতুল হাসান জাকিরের মধ্যে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরেই ওই এলাকায় তাদের বিরোধ চলে আসছিল। ওই নির্বাচনের দিন ভোরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে তিন ব্যক্তির মৃত্যু হয়।

আরও পড়ুন: ইভিএমে ভোট দিতে পারছেন না শাহ আলম

ওই নির্বাচনে বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী রাতুল হাসান। এরপরই আশরাফুলের কর্মী-সমর্থকরা আতঙ্কে এলাকা ছাড়েন। তবে নির্বাচিত হওয়ার কয়েক দিন পরই রাজধানী ঢাকা থেকে রাতুল হাসান পুলিশের হাতে অস্ত্রসহ আটক হন। ওই মামলায় কিছুদিন জেল খেটে বর্তমানে তিনি জামিন পেয়ে এলাকায় আছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply