অসহায় নারীকে বাড়ি ও দোকান বানিয়ে দিলো ফরিদপুর জেলা পুলিশ

|

ভিক্ষুক নারীকে বানিয়ে দেয়া বাড়ি।

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের এক ভিক্ষুক নারীকে বাড়ি ও দোকান ঘর নির্মাণ করে দিয়েছে ফরিদপুর জেলা পুলিশ। এর আগেও তিনি একজন বীরঙ্গনাসহ বেশ কয়েকজন অসহায় পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে।

সোমবার (৩১ জানুয়ারি) বেলা ১২টায় ফরিদপুর শহরের লক্ষীপুর মডেল টাউন এলাকায় মাহফুজা বেগম নামে ওই নারীর হাতে বাড়ির চাবি তুলে দেন পুলিশ সুপার আলীমুজ্জামান। জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে ৫ লক্ষ টাকা ব্যয়ে এই বাড়ি নির্মাণ করে দেয়া হয়েছে। বাড়ির সাথেই একটি দোকান ঘর নির্মাণ করে দেয়া হয়েছে, যাতে এই নারী ভিক্ষা না করে তার কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারে।

এসময় সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. গাফফার হোসেন, পুলিশ লাইন্সের আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: হাত নেই তাই ভোট দেয়া হলো না শাহ আলমের

ওই নারী মাহফুজা বেগম বাড়ি পেয়ে আবেগে আপ্লুত হয়ে জানান, আমার এই খুশি প্রকাশ করার মতো না। সারা জীবন আমি এসপি স্যারের জন্য দোয়া করবো। তিনি জানান, তার স্বামী মৃত। একমাত্র ছেলে পঙ্গু হয়ে থাকায় কোনো কাজ করতে পারে না। তাই নিজেই ভিক্ষা করে সংসার চালাতেন মাহফুজা।

এ নিয়ে পুলিশ সুপার আলীমুজ্জামান জানান, পুলিশ জনগণকে নিয়ে কাজ করে। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি অনেক মানবিক কাজ করে থাকে পুলিশ বাহিনী। আমরা জনগণের খুব কাছে যেতে চাই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply