ভারতে মেয়েকে ফুচকা কিনতে পাঠিয়ে বান্ধবীকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে

|

প্রতীকী ছবি

কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে বান্ধবীর বাবার বিরুদ্ধে। এই অভিযোগ উঠেছে পশ্চিমবঙ্গের আনন্দপুর থানা এলাকায়। অভিযোগ পাওয়ার পরেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম মহানন্দ মণ্ডল। কিশোরীকে জোর করে মদ খাইয়ে অচেতন অবস্থায় ধর্ষণের অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

কিশোরীর পরিবারের সদস্যরা জানান, ঘটনাটি ঘটেছে দিন তিনেক আগে। আনন্দপুরের চৌবাগা এলাকায় বান্ধবীর বাড়িতে ঘুরতে গিয়েছিল বছর ১৪ এর ওই কিশোরী। তারা একসাথে পড়াশোনা করত। ফলে বান্ধবীর বাড়ি যাওয়ার ক্ষেত্রে কোনো আপত্তি জানায়নি পরিবার। কিন্তু সেখানে যাওয়ার পরেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: এক বাড়িতে ৮ স্ত্রীকে নিয়ে সংসার!

পুলিশের বরাত দিয়ে হিন্দুস্থান টাইমস জানায়, ওই কিশোরীকে একা পাওয়ার জন্য নিজের মেয়েকে ফুচকাওলার কাছে পাঠিয়েছিল অভিযুক্ত। এরপরে কিশোরীকে একা পেয়ে তাকে মদ্যপান করায়। অতিরিক্ত মদ্য পান করানোর পরে ওই কিশোরী অচেতন হয়ে পড়ে। সেই সুযোগে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। জ্ঞান ফেরার পর অসুস্থ হয়ে পড়ে কিশোরী। সেই অবস্থাতেই সে বাড়ি ফিরে।

বাড়ি ফেরার পর তার কাছে পরিবারের সদস্যরা কারণ জানতে চাইলে সবকিছু খুলে বলে। ঘটনার পরই তাকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। এরইমধ্যে থানায় গিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। অভিযোগ পাওয়ার পরে পুলিশ কিশোরীকে জিজ্ঞাসাবাদ করে ধর্ষণের কথা জানতে পারে। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। অভিযোগ পাওয়ার পর মহানন্দকে নদীয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply