গাইবান্ধায় ৮ ইউপির ১টিতে জয় আ. লীগ সমর্থিত প্রার্থীর

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৮ ইউপির একটিতে আ. লীগ, তিনটিতে আ. লীগের বিদ্রোহী, একটিতে জাতীয় পার্টি ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সাদুল্লাপুর উপজেলা নির্বাচন অফিসার মো. লুৎফর রহমান ফলাফলের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, ধাপেরহাট ইউনিয়নে চেয়ারমান নির্বাচিত হয়েছেন আ. লীগের মো. শফিকুল কবির মিন্টু। ইদিলপুর ইউপিতে আব্দুর রহমান সরকার (আ. লীগের বিদ্রোহী), ভাতগ্রামে মো. মাহফুজার রহমান মাফু (আ. লীগের বিদ্রোহী) ও দামোদরপুর ইউপিতে জাহাঙ্গীর আলম (আ. লীগের বিদ্রোহী) বিজয়ী হয়েছেন।

এছাড়া খোর্দ্দকোমরপুর ইউপিতে সৈয়দ মঞ্জুরুল ইসলাম (স্বতন্ত্র), রসুলপুরে মো. রবিউল ইসলাম (স্বতন্ত্র), ফরিদপুর ইউপিতে আব্দুল্লা আল মামুন মিলন (স্বতন্ত্র) এবং নলডাঙ্গা ইউনিয়নে জাতীয় পার্টির মো. গফুর আলী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর আগে, সকাল ৮টায় আট ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। আট ইউপির ৭৯টি কেন্দ্রে ভোট নেয়া হয় ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএমে)। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৫টার মধ্যে।

এই নির্বাচনে আট ইউপিতে চেয়ারম্যান পদে ৫৯ জন, সাধারণ সদস্য পদে ৪১০ ও সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ১৪৯ প্রার্থী। আট ইউপিতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৫৭২ জন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply