চলতি মৌসুম শেষে রিয়ালে যোগ দেবেন এমবাপ্পে!

|

ছবি: সংগৃহীত

মুজনেবীন তারেক:

এবারের শীতকালীন দলবদলে ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ ২৯৫ পাউন্ড খরচ করেছে ইংলিশ লিগের ১২ ক্লাব। তবে এই দলবদলে দৃষ্টি কেড়েছেন পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে।

জার্মান গণমাধ্যমের দাবি, আসন্ন গ্রীষ্মকালীন দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে রিয়ালে যোগ দেবেন তিনি। এদিকে আর্জেন্টাইন আলভারেসকে দলে ভিড়িয়েছে ম্যানসিটি। আর্সেনাল ছেড়ে বার্সেলোনায় যাচ্ছেন পিয়েরে অবামেয়াং।

সবশেষ গ্রীষ্মকালীন দলবদলে এমবাপ্পেকে ধরে রাখার চেষ্টায় সফল হয় পিএসজি। বিপরীতে ১৮ কোটি ইউরোর প্রস্তাব দিয়েও খালি হাতে ফিরতে হয় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে। বছর ঘুরে আরও একটি গ্রীষ্মকালীন দলবদলে পাল্টাবে সেই দৃশ্যপট। অর্থাৎ পিএসজি ছেড়ে রিয়ালে পাড়ি জমাবেন এই ফরাসি তারকা। আর সেটি ফ্রি এজেন্ট হিসেবে। এমন দাবি জার্মান গণমাধ্যম বিল্ডের। এরইমধ্যে সমঝোতায় হয়েছে দু’পক্ষের মাঝে। রিয়ালে প্রতি মৌসুমে এমবাপ্পের বেতন হবে পাঁচ কোটি ইউরো।

এদিকে শীতকালীন দলবদলের শেষ দিনে তরুণ আর্জেন্টাইন ফরোয়ার্ড হুলিয়ান আলভারেসকে দলে ভিড়িয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। ১ কোটি ৭০ লাখ ইউরো ট্রান্সফার ফি’তে সাড়ে পাঁচ বছরের চুক্তিতে সিটিজেনদের হয়ে খেলবেন সবশেষ কোপা আমেরিকাজয়ী দলের এই সদস্য। তবে আগামী জুলাই পর্যন্ত ধারে খেলবেন বর্তমান ক্লাব রিভার প্লেটেই।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply