৪৫ কোটি টাকার গাউন পরে তাক লাগালেন উর্বশী!

|

ছবি: সংগৃহীত

প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী মডেল উর্বশী রাউটেলা। ফ্যাশন দুনিয়ায় নিজের আলাদা অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। যদিও অভিনয়ে তিনি এখনও ততটা জনপ্রিয় হননি। আন্তর্জাতিক বিভিন্ন আয়োজনে অংশ নিয়ে আলোচনার টেবিলে থাকছেন নিয়মিত। সবচেয়ে কম বয়সে মিস ওয়ার্ল্ডের বিচারক হয়ে তাক লাগিয়েছেন তিনি।

সম্প্রতি দুবাইয়ের আরব ফ্যাশন উইকে অংশ নিয়েও ফের একবার চমকে দিলেন সবাইকে। উর্বশী প্রথম ভারতীয় অভিনেত্রী, যিনি আরব ফ্যাশন উইকে দুইবার অংশ নিয়েছেন। তবে খবরের শিরোনামে উঠে এসেছে তার গায়ের পোশাক। সোনালী রঙের সেই পোশাকের দাম শুনলে যে কেউ চমকে যাবেন।

সংবাদ মাধ্যম আজতাকের প্রতিবেদনে বলা হয়, উর্বশীর এই পোশাকের দাম ৪০ কোটি রুপি। যা বাংলাদেশি টাকায় ৪৫ কোটির বেশি! এই পোশাকে হাই থাই স্লিট গাউনটিতে রয়েছে স্বর্ণ ও হীরার মিশ্রণ। এটির ডিজাইন করেছেন ফেরনে ওয়ান আমান্তল। তিনি এর আগে বিশ্বজয়ী গায়িকা জেনিফার লোপেজের পোশাকও ডিজাইন করেছিলেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ফটোশুট নিয়ে পোস্টও করেছেন উর্বশী। এতে ক্লিওপেট্রা সাজে দেখা গেছে তাকে। পাতলা সিফন পোশাকের ওপর সোনার কাজ এই অভিনেত্রীকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর। ‘সিং সাব দ্য গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’। উর্বশী রাউটেলা মিস ইউনিভার্স ইন্ডিয়া হয়েছিলেন ২০১৫ সালে। তবে এর আগে ২০১৩ সালেই বলিউডে অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘সিং সাব দ্য গ্রেট’। অবশ্য তিনি আলোচনায় আসেন ২০১৬ সালের ‘সানাম রে’ সিনেমার মাধ্যমে।

আরও পড়ুন: নিজের অন্তর্বাসের সাথে ঈশ্বরকে টেনে বিতর্কে শ্বেতা

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply