নতুন বউকে আনতে রয়েল এনফিল্ড ভাড়া চেয়ে শিক্ষকের স্ট্যাটাস

|

ছবি: সংগৃহীত

বিয়ে করার পর শ্বশুর বাড়ি থেকে বউকে আনা নিয়ে বিপাকে পড়েছেন স্বামী। নিজের পুরনো বাইকে করে বউ আনা সম্ভব নয় বলে অভিনব এক পন্থা অবলম্বন করেছেন স্বামী। নতুন বাইক কেনার সামর্থ্য না থাকায় বাইক ভাড়া নিতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন স্বামী। পেশায় তিনি প্রাথমিক স্কুলের শিক্ষক। তাও আবার যেমন তেমন বাইক হলে চলবে না। লাগবে রয়েল এনফিল্ড।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়, ওই শিক্ষক তার ফেসবুক পোস্টে লেখেন, ২৪ ঘণ্টার জন্য একটি রয়েল এনফিল্ড বাইক কোথাও ভাড়া পাওয়া যাবে? বা কারো ব্যক্তিগত থাকলে তিনি কি ভাড়া দেবেন? কেউ দিতে চাইলে প্রয়োজনে ভাড়া ছাড়াও একটি ছোট বাইক দেয়া হবে তাকে ব্যবহারের জন্য।

আরও পড়ুন: বেলজিয়ামের পাসপোর্টে বিভিন্ন কমিক চরিত্র

ফেসবুকে ওই শিক্ষক আরও লিখেছেন, প্লিজ এরমধ্যে কোনো অহংকার বা আভিজাত্যের মনোভাব খুঁজবেন না। শুধুমাত্র শখ পূরণের জন্যই এই পোস্ট। কেনার সামর্থ্য নেই, তাই এই পন্থা।

জানা যায়, সম্প্রতি তারা নতুন বাড়ি নির্মাণ করেছেন। তাই হাতে এখন বুলেট কেনার মতন টাকা নেই। তাছাড়া বিয়ের খরচও রয়েছে। কিন্তু স্ত্রীকে বুলেটে চাপিয়ে বাড়িতে আনাটা বহুদিনের শখ তার। কিন্তু নিজের বাইক থাকতেও হঠাৎ কেন এত জরুরি হল ওই রয়েল এনফিল্ড বাইক?

বুধবার (২ ফেব্রুয়ারি) মালডাঙ্গার কাছে কালসর গ্রামে বিয়ে হচ্ছে বাপ্পার। চারচাকা করে বিয়ে করতে গেলেও ফেরার দিন বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বাপ্পবাবু তার স্ত্রীকে রয়েল এনফিল্ড বাইকে চাপিয়ে নিয়ে নিজের বাড়ি আসবেন। বাপ্পা জানান তিনি বিয়ে করতে যাওয়ার সময় তার ও বরযাত্রীদের জন্য একাধিক চারচাকা গাড়ি থাকছে। শুধু ফিরবেন স্ত্রীকে নিয়ে এনফিল্ড বুলেটে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply